ইয়াসিরের বিরুদ্ধে ধর্ষণের মামলা

এক কিশোরীকে ধর্ষণে বন্ধুকে সহযোগিতা ও ব্যাপারটা ধামাচাপার দেওয়ার চেষ্টা করার অভিযোগে মামলা করা হয়েছে পাকিস্তানের লেগ স্পিনার ইয়াসির শাহর বিরুদ্ধে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2021, 09:37 AM
Updated : 21 Dec 2021, 09:37 AM

গত রোববার মেয়েটির খালা ইসলামাবাদের শালিমার থানায় ইয়াসির ও তার বন্ধু ফারহানের বিরুদ্ধে এফআইআর করেন। যা পরে মামলায় পরিণত হয়।

এফআইআর অনুযায়ী, ফারহান অপ্রাপ্তবয়স্ক মেয়েটির মোবাইল নাম্বার নেয় এবং বন্ধুত্ব করে। দুই জনের সঙ্গেই ইয়াসিরের হোয়াটসঅ্যাপে যোগাযোগ ছিল।

অভিযোগে আরও বলা হয়েছে, গত ১৪ আগস্ট ফারহান অস্ত্রের মুখে মেয়েটিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং সে ঘটনা ভিডিও করেও রাখে। এই ঘটনা কাউকে বললে ভিডিওটি ভাইরাল করে দেওয়া এবং মেয়েটিকে হত্যার হুমকিও দেয় ফারহান।

অভিযোগকারী জানান, তিনি পুলিশের কাছে যাওয়ার হুমকি দিলে ইয়াসির তাকে বলেন, যা হওয়ার হয়ে গেছে। এরপর প্রস্তাব দেন, যদি তিনি ফারহানের সঙ্গে মেয়েটির বিয়ে দেন তাহলে ইয়াসির মেয়েটিকে একটি ফ্ল্যাট কিনে দিবেন এবং ১৮ বছর পূর্ণ হওয়া পর্যন্ত মাসিক একটা ভাতা দিবেন।

তবে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। ইয়াসির এবিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, বিষয়টি তারা খতিয়ে দেখছেন।

“আমরা জানতে পেরেছি যে, আমাদের কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটারদের একজনের বিরুদ্ধে কিছু অভিযোগ করা হয়েছে। পিসিবি বর্তমানে তথ্য সংগ্রহ করছে এবং পুরো বিষয়টি পরিষ্কার হলেই কেবল মন্তব্য করবে।”

পাকিস্তানের হয়ে ৪৬ টেস্ট, ২৫ ওয়ানডে ও ২ টি-টোয়েন্টি খেলেছেন ৩৫ বছর বয়সী ইয়াসির। তার বিরুদ্ধে ওঠা অভিযোগটি সত্যি প্রমাণিত হলে মাঠে আর তাকে দেখা যাওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ।