অ্যাশেজ থেকে ছিটকে গেলেন অ্যান্ডারসন

পায়ের পেশির চোটে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজের বাকি দুই টেস্টে আর খেলতে পারবেন না ইংল্যান্ডের জেমস অ্যান্ডারসন। তার বিকল্প হিসেবে দলে ডাক পেয়েছেন পেস বোলিং অলরাউন্ডার ক্রেইগ ওভারটন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2019, 02:55 PM
Updated : 30 August 2019, 02:55 PM

এজবাস্টনে হেরে যাওয়া প্রথম টেস্টে পায়ের পেশিতে ব্যথা অনুভব করায় কেবল ৪ ওভার বোলিং করেছিলেন অ্যান্ডারসন। দুই ইনিংসে ব্যাটিং করলেও অস্বস্তির ছাপ ছিল স্পষ্ট। লর্ডসে ও লিডসে পরের দুই টেস্টের দলে ছিলেন না অভিজ্ঞ এই পেসার। ফিটনেস প্রমাণের জন্য কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলার সময়ে তার ডান পায়ের পেশির পুরনো চোট আবারও ফিরে আসে।

বেন স্টোকসের বীরত্বে হেডিংলিতে তৃতীয় টেস্টে এক উইকেটের জয়ে সিরিজে ১-১ সমতা টানে ইংল্যান্ড। টপ অর্ডারে প্রথম তিন টেস্টে সুবিধা করতে না পারা জেসন রয়ের ওপর আবারও আস্থা রেখেছেন নির্বাচকরা। ২০১৮ সালের মার্চে নিউ জিল্যান্ডের বিপক্ষে শেষবার ইংল্যান্ডের হয়ে টেস্ট খেলেছিলেন ওভারটন।

ওল্ড ট্রাফোর্ডে আগামী বুধবার শুরু হবে চতুর্থ টেস্ট।

চতুর্থ টেস্টের ইংল্যান্ড দল: জো রুট (অধিনায়ক), জফরা আর্চার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, স্যাম কারান, জো ডেনলি, জ্যাক লিচ, ক্রেইগ ওভারটন, জেসন রয়, বেন স্টোকস, ক্রিস ওকস।