মুস্তাফিজের জায়গায় আসছেন শফিউল

টেস্ট সিরিজ খেলে দেশে ফিরে যাওয়া শফিউল ইসলামের আবার দক্ষিণ আফ্রিকায় আসাটা অনেকটাই নিশ্চিত। চোট পাওয়া মুস্তাফিজুর রহমানের জায়গায় দলে ফিরতে পারেন তিনি।  

ক্রীড়া প্রতিবেদক পার্ল থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2017, 04:20 PM
Updated : 18 Oct 2017, 08:06 AM

নতুন আশা নিয়ে নতুন শহরে এসেছে বাংলাদেশ। কিম্বার্লি থেকে বিকালে কেপ টাউনে এসে পৌঁছায় মাশরাফি বিন মুর্তজার দল। বুধবার পার্লে দ্বিতীয় ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে তারা।

কেপ টাউন থেকে গাড়িতে ৪০ মিনিটের পথ পার্লের বোল্যান্ড স্টেডিয়াম। ছোট্ট শহরটিতে না থেকে কেপ টাউনে থেকে অনুশীলন করতে ও ম্যাচ খেলতে পার্লে আসবে মাশরাফির দল।

দেরি করে কেপ টাউনে পৌঁছানোয় সোমবার মুস্তাফিজের স্ক্যান করানো সম্ভব হয়নি। ম্যানেজার মিনহাজুল আবেদীন জানান, মঙ্গলবার চিকিৎসকের অ্যাপয়েনমেন্ট নেওয়া হবে। এরপর বাঁহাতি পেসারের স্ক্যান করানো হবে।

“ওর জায়গায় শফিউল আসবে। সে ওয়ানডে না টি-টোয়েন্টির জন্য, সে ব্যাপারে আমরা সিদ্ধান্ত নেব।”

প্রথম টেস্টে খেলার পর কাঁধের চোটের জন্য দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি শফিউল। পরে জায়গা পাননি ওয়ানডে দলে। 

সফর জুড়ে তামিম ইকবালকে ভোগাচ্ছে ঊরুর পেশির চোট। পুরোপুরি সেরে না উঠায় খেলতে পারেননি দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডেতে। মিনহাজুল জানান, সেরে উঠছেন বাঁহাতি এই উদ্বোধনী ব্যাটসম্যান।

প্রথম ওয়ানডেতে সেঞ্চুরি করা মুশফিকুর রহিমের হ্যামস্ট্রিংয়ে টান লেগেছিল। সেদিন আর ফিল্ডিংয়ে নামেননি তিনি। মিনহাজুল জানান, গুরুতর নয় তার চোট।