অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবেন মালিক-রিজওয়ান

অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমি-ফাইনালের আগে শঙ্কার মেঘ কেটে গেল পাকিস্তানের ড্রেসিং রুম থেকে। ফাইনালে ওঠার লড়াইয়ে তারা পাচ্ছে দলের গুরুত্বপূর্ণ দুই ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিককে। বৃহস্পতিবারের ম্যাচের জন্য দুজনকেই ফিট ঘোষণা করা হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2021, 09:46 AM
Updated : 11 Nov 2021, 11:06 AM

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচের আগের দিন অনুশীলনে দুজন অনুপস্থিত থাকায় গুঞ্জন ডালপালা মেলতে থাকে। পরে পাকিস্তানের মিডিয়া ম্যানেজার জানান, মালিক ও রিজওয়ান ঠাণ্ডা জ্বরে আক্রান্ত। দুজনেরই অবশ্য কোভিড পরীক্ষার ফল নেগেটিভ আসে। তবে সেমি-ফাইনালে খেলা নিয়ে শঙ্কা ছিল।

সেই শঙ্কা এখন আর নেই। বৃহস্পতিবার পিসিবি বিবৃতিতে জানায়, সকালে তাদের স্বাস্থ্য পরীক্ষা করে দলের মেডিকেল বিভাগ দুজনকেই খেলার জন্য ফিট ঘোষণা করে।

দলের ম্যানেজার মানসুর রানা জানান, দুই ক্রিকেটারই মাঠে নামতে মুখিয়ে আছেন।

“আমরা আশা করছি, দুজনকেই আজ মাঠে দেখা যাবে। সেমি-ফাইনালের মতো ম্যাচে তারা খেলতে চায়।”

এই বিশ্বকাপে দুজনই আছেন দুর্দান্ত ফর্মে। তিন ম্যাচে ব্যাট করে মালিকের রান ২০ বলে অপরাজিত ২৮, ১৫ বলে ১৯ ও ১৮ বলে ৫৪। রিজওয়ান বিশ্বকাপ শুরু করেন ভারতের বিপক্ষে অপরাজিত ৭৯ রানের ইনিংস দিয়ে। এরপর নামিবিয়ার বিপক্ষেও করেন অপরাজিত ৭৯। অন্য তিন ম্যাচে রান ৩৩, ৮ ও ১৫।

শুধু এই বিশ্বকাপেই নয়, বছরজুড়েই অসাধারণ ফর্মে আছেন রিজওয়ান। এক পঞ্জিকাবর্ষে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ও স্বীকৃতি টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি রানের রেকর্ড গড়েছেন তিনি এই বছরই।