ছাত্র মৈত্রীর জাতীয় সম্মেলন ৩০ মার্চ শুরু

ছাত্র মৈত্রীর ২১তম জাতীয় সম্মেলন আগামী ৩০ মার্চ শুরু হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2022, 05:55 PM
Updated : 16 Jan 2022, 05:55 PM

দুদিনের এ সম্মেলন আয়োজনে সম্প্রতি ১৫১ সদস্যের 'সম্মেলন প্রস্ততি কমিটি' গঠন করেছে সংগঠনটি।

রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১২-১৩ জানুয়ারি কেন্দ্রীয় কমিটির এবং ১৪-১৬ জানুয়ারি জাতীয় পরিষদের সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েলকে আহ্বায়ক, সাধারণ সম্পাদক অতুলন দাস আলো ও সাংগঠনিক সম্পাদক অদিতি আদৃতা সৃষ্টিকে যুগ্ম আহ্বায়ক করে সম্মেলন প্রস্ততি কমিটি গঠন করা হয়।

করোনাভাইসের প্রাদুর্ভাব বিস্তারের বিষয়টি বিবেচনায় নেতা-কর্মীদের স্বাস্থ্যবিধি মেনে সম্মেলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, সভার গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৮ ফেব্রুয়ারির মধ্যে সব সাংগঠনিক পাবলিক বিশ্ববিদ্যালয়, জেলা, কলেজ, উপজেলা, স্কুল, ইউনিয়ন ও ওয়াডের্র সম্মেলন বা কাউন্সিল সম্পন্ন করতে হবে।

আগামী ১৫ মার্চের মধ্যে সব জেলা শাখার সাংগঠনিক রিপোর্ট লিখিত আকারে ই-মেইল বা ডাকের মাধ্যমে কেন্দ্রে প্রেরণ করতে হবে।

সভায় কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক আরাফাত হোসেন মারুফ, কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলার সভাপতি মনিরুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক জাকির হোসেনকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সংগঠনের সব স্তর থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

একইসঙ্গে সাংগঠনিক নিষ্ক্রিয়তার কারণে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।