সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রাণ-আরএফএলের ‘ঈদ ফর অল’

এ উদ্যোগের মাধ্যমে প্রাপ্ত অর্থ সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ও এতিম খানার শিশুদের মধ্যে ঈদের পোশাক ও খাবার কেনার পেছনে ব্যয় করা হবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2024, 12:41 PM
Updated : 3 April 2024, 12:41 PM

রোজার ঈদ সামনে রেখে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ প্রাণ-আরএফএল এর পক্ষ থেকে ‘ঈদ ফর অল’ কর্মসূচির আওতায় ১ হাজার সুবিধাবঞ্চিত শিশুদের উপহার দেওয়া হবে। 

বুধবার বাড্ডার প্রাণ-আরএফএল সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। 

সংবাদ সম্মেলনে বলা হয়, ১০ থেকে ২৭ রমজান পর্যন্ত প্রাণ এর গুঁড়া মশলা, ফুট ড্রিংক, দুধ, সস, মুডি, চিনিগুড়া চাল, আরএফএল হাউজওয়‍্যার ও ফুটওয়‍্যার পণ্য বিক্রি করে যে অর্থ পাওয়া যাবে, তার একটি অংশ এই শিশুদের উপহার কেনার জন্য বরাদ্দ রাখা হবে।

এছাড়া প্রাণ-আরএফএল গ্রুপের রিটেইল চেইনশপ ডেইলি শপিং, বেস্ট বাই, টেস্টি ট্রিট ও মিঠাই থেকে যেসব পণ্য বিক্রি হবে, সেখান থেকেও একটি অর্থ ‘ঈদ ফর অল’ কর্মসূচির জন্য রাখা হবে। 

প্রাণ-আরএফএল গ্রুপ এ উদ্যোগের মাধ্যমে প্রাপ্ত অর্থ ‘থ্রাইভ ইন্টারন্যাশনাল’ এর সহায়তায় পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ও এতিম খানার শিশুদের মধ্যে ঈদের পোশাক ও খাবার কেনার পেছনে ব্যয় করবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। 

প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা বলেন, “সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ঈদে সুবিধাবঞ্চিত এতিম শিশুদের মুখে হাসি ফোটাতে আমরা এ উদ্যোগ নিয়েছি।” 

প্রাণ-আরএফএল গ্রুপের জনসংযোগ বিভাগের প্রধান তৌহিদুজ্জামানসহ কোম্পানির কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।