ডিবিএল সিরামিকসের ব্যবসায় সম্মেলন

মৌলভীবাজারের শ্রীহট্ট ইকোনমিক জোনে ডিবিএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক গড়ে তোলার কাজ চলছে বলে সম্মেলনে জানানো হয়।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2022, 02:19 PM
Updated : 19 Sept 2022, 02:19 PM

দেশে নিজেদের সব ডিলার ও কর্মকর্তাদের নিয়ে ব্যবসায় সম্মেলন করেছে ডিবিএল সিরামিকস।

‘শ্রেষ্ঠত্বের দৃঢ় বন্ধন’ স্লোগান নিয়ে সম্প্রতি হবিগঞ্জের দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে এ সম্মেলন অনুষ্ঠিত হয় বলে সোমবার কোম্পানির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সম্মেলনে ডিবিএল গ্রুপ ও ডিবিএল সিরামিকসের পরিচালকরা বক্তব্য দেন। এতে ডিবিএল সিরামিকসের বিজনেস পার্টনারদের হাতে সেরা পারফরমেন্স অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।

ডিলার ও বিজনেস পার্টনারদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বলেন, সিলেটের মৌলভীবাজারের শ্রীহট্ট ইকোনমিক জোনে আমরা তৈরি করছি ডিবিএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক। এটি একটি ইন্টিগ্রেটেড এবং প্রযুক্তিগতভাবে উন্নত শিল্প পার্ক।

”যার মাধ্যমে আমরা কর্মীদের কাজের মান উন্নত করার পাশাপাশি মানুষ ও মেশিনের মধ্যে একটি কার্যকরী সম্পর্ক তৈরি করার লক্ষ্য রাখছি।”

ডিবিএল গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ সিইও এম. এ. কাদের অনু সম্মেলনে বলেন, “আমি মনেপ্রাণে বিশ্বাস করি, আমরা এখন যেমন শ্রেষ্ঠত্বের এক অনন্য দৃঢ় বন্ধনে আবদ্ধ আছি, সেভাবে সামনেও থাকব।”

সম্মেলনে অন্যদের মধ্যে ডিবিএল সিরামিকসের মহাব্যবস্থাপক মোহাম্মদ বায়েজিদ বাশার, ফিন্যান্স কন্ট্রোলার কাজী সিদ্দিকুল আজম ও হেড অব সেলস এম আবু হাসিব রন উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৭ সাল থেকে বিভিন্ন ডিজাইন ও প্রিমিয়াম মানের সিরামিকস টাইলস উৎপাদন ও বাজারজাত করে আসছে ডিবিএল গ্রুপ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক