ফ্লাইট পরিচালনায় পুরস্কার পেল নভোএয়ার

‘বেস্ট অন টাইম পারফরমেন্স অফ দি ইয়ার’ ক্যাটাগরিতে গোল্ড পুরস্কার পেয়েছে নভোএয়ার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2022, 10:48 AM
Updated : 24 Sept 2022, 10:48 AM

দেশের ভেতরে ফ্লাইট পরিচালনায় দুটি ক্যাটাগরিতে গোল্ড ও সিলভার পুরস্কার লাভ করেছে বেসরকারি বিমান পরিবহন কোম্পানি নভোএয়ার।

শুক্রবার ঢাকার একটি হোটেলে নভোএয়ারের হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাউল ইসলামের হাতে পুরস্কার তুলে দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

পরে শনিবার নভোএয়ার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ‘বেস্ট অন টাইম পারফরমেন্স অফ দি ইয়ার’ ক্যাটাগরিতে গোল্ড পুরস্কার এবং ‘বেস্ট ডমেস্টিক এয়ারলাইন’ ক্যাটাগরিতে সিলভার পুরস্কার পেয়েছে প্রতিষ্ঠানটি। শুক্রবার ‘মনিটর এয়ারলাইন অফ দি ইয়ার-২০২২’ অনুষ্ঠানে ওই পুরস্কার দেওয়া হয়।

ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক ‘দি বাংলাদেশ মনিটর’ এর পরিচালনায় আকাশপথে নিয়মিত ভ্রমণকারীদের অনলাইনে মতামত জরিপের ভিত্তিতে এ পুরস্কার দেওয়া হয়েছে।

নভোএয়ারের হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাউল ইসলাম বলেন, “এই স্বীকৃতি আগামীর পথচলায় আমাদের উৎসাহ জোগাবে। নভোএয়ার শুরু থেকেই যাত্রীদের সর্বোচ্চ সেবা দেয়ার জন্য বদ্ধপরিকর।”

আগামী দিনগুলোতেও উন্নত সেবা দেওয়ার প্রতিশ্রুতি জানিয়ে তিনি বলেন, “নভোএয়ার নিরাপদ ভ্রমণে ও সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনায় যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। যাত্রী সন্তুষ্টি এবং উন্নত সেবার প্রতিশ্রুতি আমাদের পরিচালনার সকল স্তরে অব্যাহত থাকবে।”

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর, সিলেট, রাজশাহী ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।