ঈদ কেনাকাটায় ‘নগদে’ দাম দিলে ৩০% ক্যাশব্যাক

ঈদুল আজহা উপলক্ষে কেনাকাটা করে মোবাইল ফোনের আর্থিক সেবা ‘নগদ’ এর মাধ্যমে দাম পরিশোধ করলে ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অথবা ডিসকাউন্ট পাবেন গ্রাহক।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2022, 05:41 PM
Updated : 23 June 2022, 05:41 PM
এক সংবাদ বিজ্ঞপ্তিতে ‘নগদ’ জানিয়েছে, সারাদেশে ৩০০টি ব্র্যান্ডের ৫ হাজারের বেশি বিক্রয়কেন্দ্রে ১৪টি ক্যাটাগরিতে ‘নগদ’ গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন।

নগদ জানিয়েছে, ঈদুল আজহা উপলক্ষে ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় ই-কমার্স, ইলেকট্রনিক্স, গ্রোসারি, অ্যাগ্রো সুপারস্টোর এবং ট্যুরস অ্যান্ড ট্রাভেলসহ বিভিন্ন ক্যাটাগরিতে ‘নগদ’ পেমেন্টে গ্রাহকরা এই ক্যাশব্যাক বা ডিসকাউন্ট সুবিধা পাবেন আগামী ১৬ জুলাই পর্যন্ত।

এছাড়া ঈদের দিন পর্যন্ত রেফ্রিজারেটরসহ যে কোনো ইলেকট্রনিক পণ্য কেনাকাটায় ‘নগদ’-এ দাম পরিশোধ করলে গ্রাহক তাৎক্ষণিকভাবে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। মিনিস্টার, ওয়ালটন, ইলেক্ট্রোমার্ট, বাটারফ্লাই, বেস্ট ইলেকট্রনিক্স, র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ইলেকট্রনিক্স, ভিশন এম্পোরিয়ামের ইলেকট্রনিক পণ্য কিনলে এই সুবিধা পাওয়া যাবে।

মেঘডুবি অ্যাগ্রো, সাদিক অ্যাগ্রো এবং ডোমেস্টিক অ্যাগ্রো সহ বেশকিছু খামারে কোরবানির পশু কিনে ‘নগদ’-এ দাম দিলে গ্রাহক পাবেন ইন্সট্যান্ট ক্যাশব্যাক। অফারটি চলবে ঈদের দিন পর্যন্ত। 

গ্রোসারি কেনাকাটায়ও নির্দিষ্ট মার্চেন্ট-এ ‘নগদ’ দিচ্ছে ১০ শতাংশ বা ১০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। তবে এই ক্যাশব্যাকটি গ্রাহকরা অফারের সকল শর্ত পূরণ সাপেক্ষে একবার উপভোগ করতে পারবেন। সুপারস্টোর ক্যাটাগরিতে স্বপ্ন, ইউনিমার্ট, আগোরা, মীনা বাজার, ডেইলি শপিং এবং প্রিন্স বাজারসহ বেশকিছু ব্র্যান্ডে পাওয়া যাবে এ অফারটি।

ঈদের ছুটিতে ঘোরাঘুরির জন্য নির্দিষ্ট হোটেল বা ট্র্যাভেল এজেন্সি থেকে রুম বা ফ্লাইট বুকিং-এ ‘নগদ’ পেমেন্ট করলে গ্রাহকেরা পাবেন ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। এসএস হলিডেজ, বাই এয়ার টিকেটস বিডি, ট্রিপ ট্রিক্স, ট্রিপ বিয়ন্ড, ট্রাস্ট হলিডেজ, কসমস হলিডেজ, ফ্লাই এশিয়া লিমিটেড, প্রাসাদ প্যারাডাইজ ও নাজিমগর রিসোর্টসহ আরও অনেক প্রতিষ্ঠানে পাওয়া যাবে এই ছাড়।

অফারগুলো পেতে হলে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে।

নগদ এর প্রধান বিপণন কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, “নিত্যনতুন সব ধরনের অফারের মাধ্যমে মানুষের জীবনকে কিছুটা সহজ করার চেষ্টা করছি আমরা। দেশের যে কোনো প্রান্ত থেকে আমাদের গ্রাহকরা অনেকটা স্বস্তির সাথে যেন কেনাকাটা করতে পারেন, তারই একটি প্রচেষ্টা এই অফারগুলো।”