‘ডেইরি আইকন’ সম্মাননা জিতল ইউনাইটেড ফিডস

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় আয়োজিত এক প্রতিযোগিতায় ‘ডেইরি আইকন-২০২১’ নির্বাচিত হয়েছে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী মেঘনা গ্রুপের কোম্পানি ইউনাইটেড ফিডস লিমিটেড।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 June 2022, 06:47 PM
Updated : 4 June 2022, 06:47 PM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে মেঘনা গ্রুপ জানিয়েছে, সম্প্রতি ‘বিশ্ব দুগ্ধ দিবস ২০২২ উদযাপন ও ডেইরি আইকন সেলিব্রেশন’ অনুষ্ঠানে ‘পশু খাদ্য প্রক্রিয়াকরণ’ ক্যাটাগরিতে এই পুরস্কার জিতেছে ইউনাইটেড ফিডস।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মন্ত্রী শ ম রেজাউল করিম রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুরস্কার বিতরণ করেন।

মেঘনা গ্রুপের চেয়ারম্যান মোস্তফা কামালের পক্ষে ক্রেস্ট ও সম্মাননা নেন গ্রুপ ডিরেক্টর তাসনিম মোস্তফা।

প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মনজুর মোহাম্মদ শাহজাদার সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সচিব ড. মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, জাতিসংঘের ফুড অ্যান্ড এগ্রিকালচার অর্গানাইজেশনের (এফএও) বাংলাদেশ প্রতিনিধি রবার্ট ডি সিম্পসন, বিশ্ব ব্যাংকের সিনিয়র এগ্রিকালচার স্পেশালিস্ট ক্রিশ্চিয়ান বার্জার, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের পরিচালক মো. আব্দুর রহিম এবং চিফ টেকনিক্যাল কোঅর্ডিনেটর মো. গোলাম রব্বানী উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।  

ইউনাইটেড ফিডস লিমিটেডের পক্ষে এক্সিকিউটিভ ডিরেক্টর মো. হারুন অর রশিদ এবং এজিএম (নিউট্রিশন অ্যান্ড কিউসি) মো. মিজানুর রহমান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।