বিকাশ থেকে ওটিটি সাবসক্রাইব করে ৫০% ক্যাশব্যাক

‘বিকাশ এন্টারটেইনমেন্ট ফেস্টিভাল’-এ অ্যাপ ও ওটিটি (ওভার দ্যা টপ) প্ল্যাটফর্মগুলোতে বিকাশ পেমেন্টে নির্দিষ্ট প্যাকেজে পাওয়া যাচ্ছে ৫০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2022, 04:05 PM
Updated : 13 Jan 2022, 04:05 PM

বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, বিকাশ পেমেন্ট দিয়ে অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম বঙ্গো, র‍্যাবিটহোল, রেডিও জি, সিনেম্যাটিক, ইরোস নাও, লিস্টএন, হাঙ্গামা প্লে, স্বাধীন মিউজিক এবং সনি লিভ এর নির্দিষ্ট প্যাকেজ সাবস্ক্রাইব করলে গ্রাহকরা এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

এই ফেস্টিভালে একজন গ্রাহক একটি প্ল্যাটফর্মে একবারই এই ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন।

এই অফারের আওতায় বঙ্গোতে ৫০ টাকা, র‍্যাবিটহোলে ৯৯ টাকা, রেডিও জি-তে ২০ টাকা, সিনেম্যাটিকে ৪৯ টাকা, ইরোস নাও-এ ৪৯ টাকা, লিস্টএন-এ ৪৯ টাকা, স্বাধীন মিউজিক-এ ২০ টাকা, হাঙ্গামা প্লেতে ৯৯ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করলে ৫০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক।

পাশাপাশি, সনি লিভে ৩৩৮ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করে ৪০ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করার সুযোগও থাকছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ওটিটি প্ল্যাটফর্মগুলোতে পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশে পেমেন্ট দিতে ওটিটি অ্যাপে পছন্দের প্যাকেজ নির্বাচন করতে হবে।

পরের ধাপে বিকাশ পেমেন্ট গেটওয়েতে বিকাশ নম্বর, ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও বিকাশ পিন দিয়ে পেমেন্ট সম্পন্ন করা যাবে। সফলভাবে পেমেন্টের সাথে সাথেই গ্রাহক বিকাশ অ্যাকাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন।