রবিতে উপায় অ্যাপ ব্যবহার ইন্টারনেট খরচ ছাড়াই

ইন্টারনেট খরচ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারবে রবি-এয়ারটেলের গ্রাহকরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2021, 12:56 PM
Updated : 14 Sept 2021, 12:56 PM

এছাড়াও যেসব গ্রাহক উপায় অ্যাপ ডাউনলোড ও রেজিস্ট্রেশন করবেন, তারা সর্বোচ্চ ৪৫০ টাকা ক্যাশ রিওয়ার্ডসহ এক জিবি ইন্টারনেট বোনাস পাবেন।

সম্প্রতি মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস উপায় এর সঙ্গে রবি আজিয়াটার এই সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয় বলে উপায়ের পক্ষ থেকে জানানো হয়েছে।

উপায় এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সাইদুল হক খন্দকার এবং রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ চুক্তিপত্রে সই করেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেডের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ব্র্যান্ড উপায় এর যাত্রা শুরু হয় এবছরের ১৭ মার্চ।

উপায়ের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, উপায় অ্যাপ ডাউনলোড করে সেল্ফ রেজিস্ট্রেশনের মাধ্যমে গ্রাহকরা এক জিবি ইন্টারনেট বোনাসসহ সর্বোচ্চ ৪৫০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড পাবেন।

সাইদুল হক খন্দকার বলেন, “উপায় এর লক্ষ্য হচ্ছে গ্রাহকদের নতুন নতুন সেবা দেওয়া। ইন্টারনেট খরচ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহারের এই উদ্যোগের মাধ্যমে আমরা গ্রাহকদের দীর্ঘস্থায়ী একটি সমস্যা সমাধানে কাজ করছি।”

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, “দেশব্যাপী ডিজিটাল জীবনযাত্রার রুপান্তরে উচ্চ গতির মোবাইল ডাটা নেটওয়ার্ক স্থাপন করা থেকে শুরু করে নানা ধরনের ডিজিটাল সেবা নিয়ে আসার ক্ষেত্রে রবি অগ্রণী ভূমিকা রেখেছে। উপায় এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করে আমরা আনন্দিত। কারণ এর মাধ্যমে রবি-এয়ারটেল গ্রাহকদের বহুমুখী ডিজিটাল সেবা গ্রহণের সুযোগ আরও প্রসারিত হবে। আশা করি, আমাদের গ্রাহকরা আরও বেশি করে উপায় এর সেবা গ্রহণের মাধ্যমে ডিজিটাল অর্থনীতিকে সামনে এগিয়ে নেবেন।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপায় এর চিফ ফিনান্সিয়াল অফিসার নূর-ই-আলম সিদ্দিকি, চিফ স্ট্রাটেজি অফিসার জিয়াউর রহমান, চিফ মার্কেট ডেভেলপমেন্ট অ্যান্ড অপারেশন অফিসার মাহবুবুর রহমান জিসান, ডিরেক্টর-ডিস্ট্রিবিউশন সেল্স বিপ্লব ব্যানার্জি এবং রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট-সেল্স অপারেশন অ্যান্ড এমএফএস শওকত কাদের চৌধুরী উপস্থিত ছিলেন।