সিকপের সঙ্গে ওয়ালটনের চুক্তি

কম্প্রেসরের যন্ত্রাংশ সরবরাহে জার্মানভিত্তিক হাউজহোল্ড কম্প্রেসার উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘সিকপ জিএমবিএইচের’ সঙ্গে দীর্ঘমেয়াদী বাণিজ্যিক চুক্তি করেছে ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2021, 04:09 PM
Updated : 28 May 2021, 04:09 PM

রাজধানীতে ওয়ালটনের কর্পোরেট অফিসে বৃহস্পতিবার সিকপ গ্রুপের প্রকিউরমেন্ট ডিরেক্টর জেরাল্ড কোবের ও ওয়ালটন ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের (আইবিইউ) প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর নিশাত তাসনিম শুচি, অস্ট্রিয়ায় বাংলাদেশি দূতাবাসের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মুহাম্মদ আব্দুল মুহিত ও ওয়ালটন কম্প্রেসরের চিফ এক্সিকিউটিভ অফিসার রবিউল আলম এসময় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত ছিলেন।

রবিউল আলম জানান, কম্প্রেসার তৈরির কাঁচামাল হিসেবে বাৎসরিক ৭ মিলিয়নের বেশি যন্ত্রাংশ প্রয়োজন হয় সিকপে। চাহিদার পুরোটাই বাংলাদেশে তৈরি যন্ত্রাংশ দিয়ে মেটানোর প্রত্যাশা করছে ওয়ালটন।

ওয়ালটনের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, ওয়ালটন কম্প্রেসরের চিফ অপারেটিং অফিসার নাসির উদ্দিন মণ্ডল, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুর রউফ ও রেজাউল ইসলাম মিনার ও সিনিয়র ডেপুটি ডিরেক্টর আরিফিন নাদভী অনুষ্ঠানে ছিলেন।