ভিশন রাইস কুকারের পাঁচটি নতুন মডেল বাজারে

আরএফএলের অঙ্গ প্রতিষ্ঠান আরএফএল ইলেকট্রনিকস নতুন পাঁচটি মডেলের রাইস কুকার উৎপাদন ও বাজারজাত শুরু করেছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2021, 03:21 PM
Updated : 27 May 2021, 03:25 PM

বৃহস্পতিবার ভিশন ব্র্যান্ডের নতুন এই পাঁচ মডেলের রাইস কুকারের বাজারজাত কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নরসিংদীর পলাশে প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কে আরএফএল ইলেকট্রনিকসে নিজস্ব কারখানায় উৎপাদন ও বাজারজাতকরণ প্রক্রিয়ার আনুষ্ঠানিক উদ্বোধন করেন আরএফএল গ্রুপের এমডি আরএন পাল।

আরএন পাল বলেন, “পণ্যের গুণগত মান ও উন্নত বিক্রয়োত্তর সেবার কারণে ভিশন ব্র্যান্ড ক্রেতাদের কাছে ভালো সাড়া পেয়েছে। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা সর্বাধুনিক প্রযুক্তির ইলেকট্রনিকস পণ্য উৎপাদনের চেষ্টা করে থাকি।

“এরই ধারাবাহিকতায় নিজস্ব কারখানায় ভিশনের রাইস কুকারের নতুন মডেলগুলোর উৎপাদন শুরু হয়েছে। ফলে ভোক্তা নায্য দামে উন্নতমানের পণ্য পাবে।“

এসব ইলেকট্রনিকস পণ্য উৎপাদনে বাংলাদেশ স্বনির্ভর হয়ে উঠলে কর্মসংস্থানের সুযোগও অনেক বাড়বে বলে তিনি উল্লেখ করেন।

তিনি আরো বলেন, বিশ্বমানের প্রযুক্তিতে তৈরি ভিশন রাইস কুকারের বহিরাবণ স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি। ফলে এটি অত্যন্ত শক্ত ও মজবুত। এতে রয়েছে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা, ফলে শট সার্কিট হওয়ার কোনো সম্ভাবনা নেই।

তাছাড়া আকর্ষণীয় ডিজাইনের রাইস কুকারে বাংলাদেশের ঐতিহ্য ফুটিয়ে তোলা হয়েছে বলে তিনি জানান।

এই পাঁচ মডেলের ভিশন রাইস কুকারের দাম ২১০০ টাকা থেকে ৩১৫০ টাকার মধ্যে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এসব রাইস কুকার ভিশন এম্পোরিয়াম, অনুমোদিত ডিলার, বেস্ট বাইয়ের মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে । তাছাড়া কেনাকাটার জনপ্রিয় সাইট অথবাডটকম (www.othoba.com) ও আরএফএল কল সেন্টারের (০৮০০৭৭৭৭৭৭৭) মাধ্যমে পণ্যটির অর্ডার করা যাবে।

উদ্বোধন অনুষ্ঠানে ভিশন ইলেকট্রনিকস এর সিনিয়র অপারেশন ম্যানেজার মাসুদুর রহমান ও নুর মোহাম্মদ মামুন, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রকিব আহমেদ ও ব্র্যান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।