নগদ ওয়ালেট থেকে মোবাইল রিচার্জে ক্যাশব্যাক

অন্যতম প্রধান মোবাইল আর্থিক সেবা দাতা প্রতিষ্ঠান ‘নগদ’ অ্যাকাউন্ট থেকে মোবাইল ফোন অপারেটরগুলোর রিচার্জে ক্যাশব্যাক অফার মিলছে।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2021, 07:49 PM
Updated : 15 April 2021, 08:11 PM

গ্রামীণফোন, রবি আজিয়াটা ও এয়ারটেল সিমে রিচার্জ করলে গ্রাহক সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন।

আগামী ৩০ এপ্রিল পর্যন্ত এই অফার চালু থাকবে বলে জানায় নগদ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে নগদ জানায়, যে কোনো গ্রাহক নগদ অ্যাকাউন্ট থেকে রবি নম্বরে ৫৯৯ টাকা রিচার্জ করলে পাচ্ছেন ৩২ গিগাবাইট ইন্টারনেট ও ৮০০ মিনিট টকটাইম, যার মেয়াদ থাকবে ২৮ দিন।

এই প্যাকেজ কেনার সঙ্গে সঙ্গে গ্রাহক পেয়ে যাবেন ১০০ টাকা ক্যাশব্যাক। একইভাবে এয়ারটেল নম্বরে ৪৯৮ টাকা রিচার্জ করলে গ্রাহক পাবেন ৩২ গিগাবাইট ইন্টারনেট ও ৭০০ মিনিট টকটাইম, যার মেয়াদ থাকবে ৩০ দিন। এই বান্ডেলের ক্ষেত্রে গ্রাহক ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন।

এর বাইরে রবি ও এয়ারটেলে ২০৭ টাকা বিচার্জ করে ৩৪০ মিনিট টক টাইম কিনলে গ্রাহক পাবেন ২০ টাকা ক্যাশব্যাক। কোনো প্যাকেজ না কিনে নিজের অ্যাকাউন্টে শুধু ২২৫ টাকা রিচার্জ করলেও ২৫ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহক।

গ্রামীণফোনের গ্রাহকেরা ‘নগদ’এর মাধ্যমে ১০৯ টাকা রিচার্জ করলে প্রতি সেকেন্ড ১ পয়সায় বান্ডেল উপভোগ করতে পারবেন ৩০ দিন পর্যন্ত। আবার ১০ টাকা ক্যাশব্যাকও পাবেন। ভয়েস কলের অফারটি গ্রামীণফোনের প্রিপেইড ও পোস্টপেইড, উভয় গ্রাহকের জন্যই প্রযোজ্য। ক্যাম্পেইনটি চলবে ২২ এপ্রিল পর্যন্ত।

ক্যাশব্যাক পেতে নগদ এর গ্রাহকদের নিজেদের অ্যাকাউন্ট থেকে অ্যাপ বা ইউএসএসডি এর মাধ্যমে রিচার্জ করতে হবে। রিচার্জ করার পর তাৎক্ষণিক ক্যাশব্যাকের টাকা পাবেন গ্রাহক।

সবাইকে আরো বেশি ডিজিটাল সেবায় উৎসাহী করার পাশাপাশি কোভিডের দ্বিতীয় ঢেউয়ের এই সময়ে ঘরে থেকে দৈনন্দিন কার্যকক্র স্বাভাবিক রাখতে সহায়তা করতে নগদ এই সেবা চালু করেছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।