প্রাণ ক্র্যাকো ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২৬ ফেব্রুয়ারি থেকে

প্রাণ ক্র্যাকো আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২৬ ফেব্রুয়ারি বুধবার থেকে শুরু হচ্ছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2020, 12:36 PM
Updated : 20 Feb 2020, 12:36 PM

এবারের টুর্নামেন্টে ৪০টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় অংশ নিচ্ছে। রাজধানীর আফতাবনগরে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ক্যাম্পাসে পাঁচ দিন ব্যাপী এ টুর্নামেন্ট হবে।

বৃহস্পতিবার বাড্ডায় প্রাণ সেন্টারে এক সংবাদ সম্মেলনে  ‘ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০২০’ নামের এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, পঞ্চমবারের মতো এ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় থাকছে প্রাণ ফুডস লিমিটেডের স্ন্যাক্স ব্র্যান্ড ক্র্যাকো। কো-স্পন্সর ড্রিংকো ফ্লোট ও ভিশন ইলেকট্রনিকস। এছাড়া টুর্নামেন্টের সহযোগিতায় রয়েছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন। 

সংবাদ সম্মেলনে প্রাণ ফুডসের মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার আলী হাসান বলেন,“ব্যাডমিন্টন খেলাকে আরও জনপ্রিয় করতে পঞ্চমবারের মতো এই টুর্নামেন্টের সাথে সম্পৃক্ত হয়েছি আমরা। ক্র্যাকোর লক্ষ্য তরুণদের সাথে কাজ করা এবং তাদের প্রতিভা বিকাশে সহায়তা করা।”

আন্তঃবিশ্ববিদ্যালয় পর্যায়ের সবচেয়ে বড় এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে ছয় ক্যাটাগরিতে প্রায় ১২০ টি দল অংশ নেবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে প্রাণ বেভারেজ লিমিটেডের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) আতিকুর রহমান, ভিশন ইলেকট্রনিকসের ব্রান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমান, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আম্পায়ার আয়াজ আল আমিন এবং ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের সভাপতি মুরাদ আল শামস উপস্থিত ছিলেন।