গাড়ি নিয়ে বাংলাদেশে এল এমজি

২৬ লাখ ৫০ হাজার টাকায় বাংলাদেশের বাজারে গাড়ি এনেছে শত বছরের পুরনো ব্রিটিশ ব্যান্ড ‘মরিস গ্যারেজেস (এমজি)’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Sept 2019, 07:24 PM
Updated : 5 Sept 2019, 07:24 PM

বৃহস্পতিবার ঢাকার র‌্যাডিসন হোটেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে এমজি বাংলাদেশে তাদের কার্যক্রম শুরুর ঘোষণা দেয়।

অনুষ্ঠানে বাংলাদেশে ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন; র‌্যাংকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী এবং র‌্যাংকন অটো ম্যানুফ্যাকচারিং বিভাগের শাওন  হাকিমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দেখানো এমজি জেডএস একটি সাশ্রয়ী পাঁচ আসনের এসইউভি।

অনুষ্ঠানে বলা হয়, স্মার্ট ডিজাইন, অত্যাধুনিক প্রযুক্তি এবং পরিবারের জন্য উপযুক্ত এই গাড়িটি যে কোন রাস্তা ও জনবহুল শহরের মধ্যে চলাচলে সক্ষম। গাড়িটিতে রয়েছে উদ্ভাবনী সব প্রযুক্তি যার মধ্যে এলইডি ডেটাইম রানিং লাইট, ক্রুজ কন্ট্রোল, ব্লুটুথ, আট ইঞ্চি কালার টাচ স্ক্রিন, স্যাটেলাইট নেভিগেশন, রির্ভাসিং ক্যামেরা এবং সেন্সর।

এমজি জেডএস মডেলের মধ্য দিয়েই বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করল ‘এমজি’।

এমজি থ্রি (সেরা মানের হ্যাচব্যাক), এইচএস (অত্যাধুনিক প্রযুক্তির নতুন ক্রসওভার এসইউভি) ও জেডএস ইভি (ইলেক্ট্রিক গাড়ি)-এর মতো অন্যান্য মডেলের গাড়িও আনার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে রবার্ট ডিকসন বলেন, “সেরা ব্রিটিশ মোটরিং এবং এমজি স্পিরিটে তৈরি গাড়িটি এদেশে উন্মোচনের বিষয়টি আসলেই চমৎকার। এমজি ব্রিটিশ সৃজনশীলতা এবং উদ্ভাবনী শক্তির প্রতিনিধিত্ব করে। আমি বাংলাদেশের উন্মুক্ত রাস্তায় এই নতুন এমজি দেখার অপেক্ষায় আছি এবং এর মাধ্যমেই বাংলাদেশের ক্রেতারা গাড়িটির অসাধারণত্ব দেখতে পাবে।”

“এমজি ব্র্যান্ডের গাড়ি উন্মোচনের মধ্য দিয়ে আমরা সম্মানিত ক্রেতাদের উপযুক্ত গাড়ি সরবরাহের পাশাপাশি বিশ্বমানের বিক্রয়-পরবর্তী সেবা নিশ্চিৎ করব,” বলেন র‌্যাংকন গ্রুপের এমডি রোমো রউফ।

রাজধানীর বীর উত্তম মীর শওকত আলী সড়কে অবস্থিত এমজি-এর ফ্ল্যাগশিপ শোরুমে নতুন এমজি জেডএস মডেলের গাড়িটি পাওয়া যাবে।