বিকাশে পেমেন্টে কম খরচে ইফতার

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্টে পিৎজা হাট, কেএফসি, বার্গার কিংসহ বিভিন্ন জনপ্রিয় খাবারের দোকানে কম খরচে ইফতারের সুযোগ মিলছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2019, 11:34 AM
Updated : 14 May 2019, 11:34 AM

মঙ্গলবার বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিকাশের ক্যাশব্যাক অফারে পিৎজা হাট, কেএফসি, বার্গার কিং, নবাব চাটগাঁ, ম্যানহাটান ফিস মার্কেট, জনি রকেটস এর মতো আউটলেটগুলোতে বাজার মূল্যের চেয়ে কম দামে পাওয়া যাচ্ছে বার্গার, পিৎজা, চিকেন, ফিশ আইটেমসহ বিভিন্ন ইফতার প্লাটার।

সবগুলো অফারের ক্ষেত্রেই মূল দামটি বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করতে হবে। ক্রেতা তাৎক্ষনিক ভাবেই ছাড়ের টাকা ক্যাশব্যাক হিসেবে পেয়ে যাবেন।

একটি বিকাশ নম্বর দিয়ে প্রতিটি রেস্টুরেন্টে একদিনে একবার এবং অফার চলাকালীন সর্বোচ্চ দুইবার এই অফার উপভোগ করা যাবে। নির্ধারিত পরিমানের বেশি বা কম টাকা পেমেন্ট করলে অফারটি উপভোগ করা যাবে না।   

বার্গার কিং এর ৭৯৬ টাকার ২টি বারবিকিউ বিফ বার্গার ও ২টি চিকেন ক্রিম্প বার্গার বিকাশ অফারে পাওয়া যাচ্ছে মাত্র ৫৯৬ টাকায়। বার্গার কিং এর আউটলেটে বা টেক-অ্যাওয়ের ক্ষেত্রেও এই অফারটি নেয়া যাবে।

কেএফসির ৭৬৮টাকার ৪পিস ক্রিস্পি চিকেন এবং একটি লার্জ চিকেন পপকর্নের বিশেষ প্যাকেজটি বিকাশ পেমেন্টে পাওয়া যাচ্ছে মাত্র ৪৯৮ টাকায়।

ম্যানহাটানের ফিস অ্যান্ড চিপস ডোরি বা গ্রিলড ডোরি পাওয়া যাচ্ছে ৩০০টাকা কম দামে। ম্যানহাটান আউটলেটে অথবা টেক অ্যাওয়েতে ৭৮৪ টাকার এই আইটেম গুলোর দাম পড়বে ৪৪৮টাকা। ক্যাশব্যাক ক্রেতা তাৎক্ষনিক ভাবেই বিকাশ একাউন্টে পেয়ে যাবেন।

পিৎজা হাটে বিকাশ পেমেন্টে ৮১৯ টাকার পিৎজা পাওয়া যাচ্ছে ৭১৯ টাকায়। ইফতারের সময় পিৎজা হাটের আউটলেটে গিয়ে যে কোন ক্রেতা এই অফার উপভোগ করতে পারবেন।

নবাব চাটগাঁয়ে ৫০০ টাকার ইফতার প্ল্যাটার ৪০০ টাকা এবং ৬৫০ টাকার ইফতার প্ল্যাটার পাওয়া যাচ্ছে ৫৫০ টাকায়।

আর জনি রকেটসের  ৫৭০ টাকার প্যাকেজ ৩৭০ টাকায় এবং ৪৬২ টাকার প্যাকেজ ২৬২ টাকায় পাওয়া যাচ্ছে।