বাণিজ্য মেলায় টপার পণ্যে ৩০% পর্যন্ত ছাড়

রান্নার কাজে ব্যবহৃত প্রয়োজনীয় সব পণ্য নিয়ে বাণিজ্য মেলায় প্যাভিলিয়ন সাজিয়েছে আরএফএল গ্রুপের জনপ্রিয় কিচেন সামগ্রীর ব্র্যান্ড ‘টপার’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2019, 01:55 PM
Updated : 4 Feb 2019, 02:54 PM

মেলায় টপার প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন ১০ থেকে সর্বোচ্চ ৩০ শতাংশ মূল্য ছাড়।

বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক অফার দেয়া হচ্ছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এছাড়া সর্বনিম্ন ৫ হাজার টাকার পণ্য কিনলে দেয়া হচ্ছে হোম ডেলিভারি; ঢাকা শহরের যেকোনো প্রান্তে পৌঁছে দেয়া হচ্ছে এসব পণ্য।

মেলায় ননস্টিক কুকওয়্যার, গ্যাস স্টোভ, প্রেসার কুকার, রাইসকুকার, অ্যালুমিনিয়যাম ও স্টিলের হাঁড়ি-পাতিল সহ সকল ধরনের কিচেনওয়্যার পাওয়া যাচ্ছে টপারের ৪ নং প্রিমিয়ার মিনি প্যাভিলিয়নে। মেলায় প্রবেশ করে ডান দিকে তাকালেই মিলবে টপারের প্যাভিলিয়নটি।

টপারের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শরীফুল ইসলাম বলেন, “একই ছাদের নিচে রান্না ঘরের প্রয়োজনীয় সব সামগ্রী থাকায় টপার প্যাভিলিয়নে নারী ক্রেতাদের পদচারণা বেশি। প্যাভিলিয়নে ২০ ধরনের নতুন পণ্যসহ প্রায় একশো ধরনের পণ্য প্রর্দশন করা হচ্ছে।”

“মেলা উপলক্ষে আনা নতুন পণ্য টপারের গ্লাস চুলা, ননস্টিক কুকওয়্যার ও ফ্রাইপেনে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি।” 

তিনি বলেন, গ্যাসের চুলা এক হাজার ৩০০ টাকা থেকে ৪ হাজার টাকা, ননস্টিক কুকওয়্যার ৫০০ থেকে এক হাজার ২০০ টাকা, ২৫০ থেকে আটশ টাকার ফ্রাইপ্যান, এক হাজার থেকে এক হাজার ৫০০ টাকায় টাকায় প্রেসারকুকার, ব্রাইট কারি কুকার ৩৬০ থেকে আটশ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, সাধারণত রান্নার সামগ্রী কিনতে গৃহিনীদের আগ্রহ থাকে সুন্দর, মজবুত ও টেকসই পণ্যের দিকে। বিষয়টির পাশাপাশি আমরা ভোক্তার স্বাস্থ্যের বিষয়টি বিবেচনায় রেখে শতভাগ ফুডগ্রেড উপাদান দিয়ে পণ্য তৈরি করি।

“হাড়ি-পাতিল বা যেসব পাত্র আগুনের সংস্পর্শে আসে তা ফুডগ্রেড না হলে নানা ধরনের স্বাস্থ্যগত সমস্যা হতে পারে। টপার ও ব্রাইটের অ্যালুমিনিয়াম পাত্র তৈরির ক্ষেত্রে ফুডগ্রেড অ্যালুমিনিয়াম ব্যবহার করা হয়।”