বিকাশে কেএফসি-পিৎজা হাটের বিল

কেএফসি এবং পিৎজা হাটের বিল এখন বিকাশের মাধ্যমেও দেওয়া যাচ্ছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2019, 11:59 AM
Updated : 21 Jan 2019, 12:01 PM

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সঙ্গে বাংলাদেশে কেএফসি এবং পিৎজা হাটের একমাত্র ফ্রাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেডের চুক্তি হয়েছে বলে সোমবার বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর এবং ট্রান্সকম ফুডসের চিফ অপারেটিং অফিসার আমিত দেব থাপা চুক্তি বিনিময় করেন।

এই চুক্তির আওতায় কেএফসি এবং পিৎজা হাটের সবগুলো আউটলেটে ক্রেতারা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

এ উপলক্ষে ২৩ ও ২৪ জানুয়ারি দেশব্যাপী পিৎজা হাটের সব আউটলেটে মিডিয়াম আকারের প্যান পিৎজা এবং ৩০ ও ৩১ জানুয়ারি কেএফসির চিকেন ফ্রাইস মিল এ থাকছে ‘বিশেষ’ ক্যাশব্যাক অফার। 

এই অফারের আওতায় পিৎজা হাটে বিকাশ অ্যাপ দিয়ে ৬৯৫টাকা পেমেন্ট করে গ্রাহক ৩৯৬ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। সে অর্থে ৬৯৫ টাকার প্যান পিৎজার দাম পড়বে মাত্র ২৯৯ টাকা।

আবার কেএফসিতে ৪৩৯ টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট করে ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে ২৪০টাকা। ফলে কেএফসির চিকেন ফ্রাইস মিলের দাম পড়বে ১৯৯ টাকা।

তবে একজন গ্রাহক দিনে একবারই অফারটি নিতে পারবেন বলে জানিয়েছে ব্কিাশ।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সর্টানাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার শেখ মো মনিরুল ইসলাম, চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, হেড অফ সেলস ইমন কল্যাণ দত্ত, হেড অব এম কর্মাস মোহাম্মদ মাহবুব সোবহান এবং ট্রান্সকম ফুডসের ডেপুটি জেনারেল ম্যানেজার কাজী মো: জাফরুল্লাহ।

২০০৩ সালে গুশলানে পিৎজা হাটের ফ্ল্যাগশিপ আউটলেট নিয়ে যাত্রা শুরু করে ট্রান্সকম ফুডস লিমিটেড( টিএফএল)।

২০০৬ সালে গুলশানে চালু হয় তাদের কেএফসির ফ্ল্যাগশিপ আউটলেট।

এখন পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম, সাভার, সিলেট ও কক্সবাজারে টিএফএল ৩৭টি আউটলেট চালু করেছে।

প্রতিষ্ঠানটি বাংলাদেশে কেএফসি এবং পিৎজা হাটের একমাত্র ফ্রাঞ্চাইজি।