বাণিজ্য মেলায় গার্ডিয়ান লাইফের স্মার্টটিভি-স্মার্টফোন পুরস্কার

অনলাইন লাইফ ইন্স্যুরেন্স ব্যবসা বাড়াতে গার্ডিয়ান লাইফ বাণিজ্য মেলায় নিয়ে এসেছে কিছু উদ্ভাবনী ডিজিটাল প্রোডাক্ট ও সার্ভিস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2019, 03:47 PM
Updated : 17 Jan 2019, 03:47 PM

বাণিজ্য মেলায় এই বিমা প্রতিষ্ঠানের প্যাভিলিয়নে গেলে গার্ডিয়ান লাইফের সব সেবা সম্পর্কে জানা যাবে।

একইসঙ্গে প্যাভিলিয়নে মজাদার কার্যক্রমে অংশ নিয়ে যে কেউ জিতে নিতে পারবেন স্মার্টটিভি, স্মার্টফোনসহ আকর্ষণীয় সব পুরস্কার।

গার্ডিয়ান লাইফ প্যাভিলিয়নে ইজিলাইফ অ্যাপ ডাউনলোডকারীরের মধ্যে থেকে প্রতিদিন লটারির মাধ্যমে ভাগ্যবান একজনকে পুরস্কার হিসাবে একটি করে ষ্মার্টফোন দেয়া হবে।

এছাড়া ‘সেলফি কন্টেস্ট’ এবং ‘স্পিক ফর আজ কন্টেস্ট’ এর পুরস্কার হিসাবে দেয়া হবে ৪০টি স্মার্ট টিভি ও অন্য পুরস্কার।

গার্ডিয়ান লাইফ আর্ন্তজাতিকভাবে বাংলাদেশের একটি দ্রুত বর্ধনশীল ও উদ্ভাবনী বিমা কোম্পানি । এ্যাপেক্স, ব্র্যাক এবং স্কয়ারের সমন্বিত উদ্যোগে প্রতিষ্ঠিত গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স বিমা শিল্পে ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে দীর্ঘদিন ধরেই কাজ করছে।

তারই ধারাবাহিকতায় কোম্পানিটি আধুনিক সব বিমা পলিসি বাজারজাত করছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

২০১৭ এবং ২০১৮ সালে ‘ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড’ অর্জনের মাধ্যমে গার্ডিয়ান লাইফ আন্তর্জাতিক অঙ্গনেও তার সাফল্যের স্বাক্ষর রেখে চলেছে উল্লেখ করে বিজ্ঞপ্তিতে বলা হয়, যে কেউ প্রয়োজনীয় তথ্য প্রদান করে বাণিজ্য মেলায় গার্ডিয়ান লাইফের বীমা পলিসি কিনতে পারবেন।

ডিজিটাল বীমা পলিসি ‘ইজিলাইফ’ ছাড়াও গার্ডিয়ান লাইফের অন্য বিমা পলিসিগুলো হচ্ছে- পেনশন, শিশু সুরক্ষা বিমা (শিক্ষা বিমা), এককালীন সঞ্চয়, মাসিক সঞ্চয়ী বিমা, বিভিন্ন আরলি ক্যাশ প্ল্যান, চিকিৎসা বিমা, জটিল ব্যাধি বিমা এবং দুর্ঘটনাজনিত বিমা।

পাশাপাশি কোম্পানির জন্য কর্পোরেট সল্যুউশন, ব্যাংক্যাসুরেন্স, মাইক্রোইন্স্যুরেন্স সম্পর্কিত বিভিন্ন তথ্যও বাণিজ্য মেলায় জানা যাবে।