বাংলালিংক-আইপের চুক্তি

বাংলালিংক তার গ্রাহকদেরকে কেনাকাটায় ডিজিটাল মাধ্যমে অর্থ পরিশোধের সুযোগ করে দিতে ডিজিটাল সার্ভিস ওয়ালেট প্রোভাইডার আইপের সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2018, 12:44 PM
Updated : 21 Oct 2018, 12:44 PM

বাংলালিংকের অ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও আইপে সিস্টেমস লিমিটেডের সিইও জাকারিয়া স্বপন সম্প্রতি  বাংলালিংকের প্রধান কার্যালয়ে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলালিংক  এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এই চুক্তির ফলে গ্রাহকরা আইপে ব্যবহার করে ডিজিটাল টপ পয়েন্ট, মাই বাংলালিংক অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে তাদের মোবাইল ব্যালান্স রিচার্জ করতে পারবেন।

এছাড়া আইপের মাধ্যমে বাংলালিংক ওয়ালেট রিফিলসহ এর ওয়েবসাইট, ই-শপ ও বাংলালিংক ওয়াক-ইন-সেন্টার থেকে বিভিন্ন পণ্য ও সেবা কেনা যাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের ডিজিটাল বিসনেস ও গ্লোবাল পার্টনারশিপ ডিরেক্টর গৌরব কাক্কর, হেড অফ ডিজিটাল ডিস্ট্রিবিউশন রাশেদ মোসলেম, ডিজিটাল ডিস্ট্রিবিউশন ম্যানেজার মো. আরিফুল হক, আইপে সিস্টেমস লিমিটেডের হেড অফ বিজনেস অ্যান্ড স্ট্র্যাটেজি মো. আবুল খয়ের চৌধুরী, হেড অফ কম্যুনিকেশন অ্যান্ড মিডিয়া মো. মুনতাসির, হেড অফ মার্কেট অপারেশন্স মো. ফাহিম হোসেন ও স্ট্র্যাটেজিক বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার সৈয়দ তাসলিম মাহমুদ।