হজযাত্রীদের জন্য রবির বিশেষ রোমিং প্যাকেজ

হজ যাত্রীদের জন্য তিনটি বিশেষ রোমিং প্যাকেজ চালু করেছে রবি আজিয়াটা লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 July 2018, 02:11 PM
Updated : 10 July 2018, 02:11 PM

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি জানায়, শুধু ভয়েস কিংবা ডেটা এবং ভয়েস ও ডেটার সমন্বয়ে আলাদা এই প্যাকেজগুলো সাজিয়েছে তারা।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, হজে গেলে সৌদি আরবে মাসখানেক থাকতে হয়। সে বিষয়টি মাথায় রেখে প্রতিটি প্যাকেজের মেয়াদ রাখা হয়েছে ৪৫ দিন।

ভয়েস ও ডেটার সমন্বয়ে সাজানো কম্বো প্যাকেজে তাদের খরচ পড়বে ৪ হাজার ৯৯৯ টাকা। এ প্যাকেজে আনলিমিটেড ইন্টারনেটসহ সৌদি আরবে স্থানীয় আউট গোয়িং কল এবং বাংলাদেশ থেকে ইনকামিং ও আউট গোয়িং কলের জন্য ৩০০ মিনিট এবং ১০০ এসএমএস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

শুধু ভয়েস বা শুধু ডেটা প্যাকেজে খরচ হবে ১ হাজার ৪৯৯ টাকা। শুধু ভয়েস প্যাকেজে থাকছে সৌদি আরবে স্থানীয় আউট গোয়িং কল এবং বাংলাদেশ থেকে ইনকামিং ও আউট গোয়িং কলের জন্য ১০০ মিনিট এবং ১০০ এসএমএস। আর শুধু ডেটা প্যাকেজে থাকছে দেড় জিবি ডেটা।

রবির প্রি-পেইড গ্রাহকরা শুধু ভয়েস প্যাকেজ এবং পোস্ট-পেইড গ্রাহকরা ভয়েস ও ডেটা কম্বো প্যাকেজ এবং শুধু ডেটা প্যাকেজ উপভোগ করতে পারবেন। অন্য কোনো দেশে আন্তর্জাতিক কলের ক্ষেত্রে আলাদা চার্জ প্রযোজ্য হবে।

এ সেবা গ্রহণ করতে হজযাত্রীদের রবি সেবায় গিয়ে রোমিং সেবা চালু করতে হবে। তারপর *১২৩*৮*২*৮# ডায়াল করে বান্ডেল নিতে হবে।

এছাড়া গ্রাহকরা রবির ওয়েবসাইট থেকে রোমিং গ্রাহক ফরম ডাউনলোড করে পারবেন এবং নির্দিষ্ট ইমেইল ঠিকানায় পাঠিয়ে সেবা চালু করতে পারবেন।