রোজায় কোকাকোলার সেহরি ও ইফতার ক্যাম্পেইন

রোজার মাসে সেহরি ও ইফতার ঘিরে বিভিন্ন রেস্তোরাঁ ও অনলাইনে গতবছরের  ‘বাসায় ইফতার’ ক্যাম্পেইন এবারও শুরু করেছে কোকাকোলা।  পাশাপাশি এবার ‘কোকাকোলা টেস্ট দ্য সেহরি’ নামে নতুন আরেকটি ক্যাম্পেইন চালাচ্ছে তারা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2018, 04:41 PM
Updated : 27 May 2018, 04:41 PM

রাজধানীর ৬৩টি রেস্তোরাঁয় নতুন এই ‘টেস্ট দ্য সেহরি’ ক্যাম্পেইন চলছে বলে রোববার কোকাকোলার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

রোজায় এসব রেস্তোরাঁয় ইফতার বা সেহরির স্বাদ নিতে কোকাকোলা ও ফুড কম্বো প্যাকেজ কিনলে পাওয়া যাবে সেহরি নাইটস ২০১৮ এর টিকেট।

এছাড়া কোকাকোলা ফুড কম্বোর সঙ্গে ছবি তুলে ফেইসবুকে ‘টেস্ট দ্য সেহরি‘ হ্যাশট্যাগ দিয়ে (#TasteTheSehri)  পোস্ট করলেও সেহরি নাইটস ২০১৮ এর ফ্রি টিকেট পাওয়া যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কোকাকোলা এ নিয়ে চতুর্থবারের মত ‘বাসায় ইফতার’ ক্যাম্পেইনের আয়োজন করেছে। রেডিও ফূর্তির সঙ্গে যৌথভাবে এই ক্যাম্পেইন  চলবে ২৫ রোজা পর্যন্ত। ক্যাম্পেইনে প্রতিদিন একজন করে অংশগ্রহণকারীকে বিজয়ী ঘোষণা করা হবে।

রেডিও ফূর্তির প্রশ্নোত্তরের মাধ্যমে বিজয়ীরা তাদের পরিবারের জন্য কোকাকোলার পক্ষ থেকে ইফতার এবং এক কেইস কোকাকোলা উপহার পাবেন।  

এছাড়া  নাগরিক টেলিভিশনে ২০ দিনব্যাপী এই ক্যাম্পেইন চলবে। প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৮টা এবং রাত ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত টেলিভিশনের পর্দায় কিউআর কোড দেখা যাবে।

মোবাইল ফোনের মাধ্যমে টেলিভিশন পর্দায় ভেসে থাকা ওই কিউআর কোড স্ক্যান করে কোকাকোলার ওয়েবসাইটে একটি প্রশ্নের উত্তর এবং নিজের সম্পর্কে তথ্য দিতে হবে আগ্রহীদের। তাদের মধ্যে প্রতিদিন ১০ জন এক কেইস কোকাকোলা উপহার পাবেন।

এই আয়োজনের মাধ্যমে পরিবার-পরিজন, বন্ধুবান্ধব ও প্রিয় মানুষদের সঙ্গে নিয়ে ইফতার ও সেহেরির মুহূর্তগুলো আরও সুন্দর ও আনন্দময় হয়ে উঠবে বলে আশা প্রকাশ করেছেন কোকাকোলা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর শাদাব খান।