বিশ্বকাপ নিয়ে ‘প্রাণ আপ ফুটবল ম্যানিয়া’

আসন্ন রাশিয়া বিশ্বকাপকে ঘিরে প্রাণ গ্রুপের বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ ফুটবল ম্যানিয়া’ ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2018, 11:07 AM
Updated : 24 May 2018, 11:07 AM

এই কর্মসূচির আওতায় রাশিয়া ভ্রমণের সুযোগ ছাড়াও থাকছে ৪৩ ইঞ্চি এলইডি টিভি, ফ্লেক্সিলোড, প্রিয় দলের জার্সি, ফুটবলসহ নানান পুরস্কার।   

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নতুন এই ক্যাম্পেইনের বিস্তারিত ঘোষণা করেন প্রাণের কর্মকর্তারা।

প্রাণ বেভারেজের হেড অব মার্কেটিং আতিকুর রহমান জানান, প্রাণ আপের ক্যাপে থাকা কোডটি ৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠিয়ে ক্রেতারা প্রতিদিন জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। বিশ্বকাপ উপলক্ষে জুন থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ৩১ অগাস্ট পর্যন্ত।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এই ক্যাম্পেইনের তিনজন বিজয়ী পাবেন রাশিয়ায় চার দিন, তিন রাত থাকার সুযোগ। এছাড়া ৩০ জন বিজয়ী পাবেন ৪৩ ইঞ্চি এলইডি টিভি, দুই হাজার জন পাবেন প্রিয় দলের জার্সি ও ফুটবল এবং প্রতিদিন গড়ে ৫’শ জন করে করে পাবেন মোবাইল রিচার্জের সুযোগ।

“ইতোপূর্বে বিভিন্ন ক্যাম্পেইনে যুক্ত হয়েছিল দেশীয় ব্রান্ড প্রাণ আপ। এবার রাশিয়া বিশ্বকাপ ফুটবলের উত্তেজনা সবার মাঝে ছড়িয়ে দিতে এমন উদ্যোগ নেওয়া হয়ছে। আশা করছি অন্যান্য ক্যাম্পেইনের মতো এটাও ভোক্তাদের মাঝে ব্যাপক সাড়া জাগাবে,” বলেন আতিকুর।

অনুষ্ঠানে একই সাথে প্রাণ আপ এর ‘ট্রিপ এন্ড গিফট’ ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

গত ১ ফেব্রুয়ারি থেকে ২০ মে পর্যন্ত চলে ওই ক্যাম্পেইন। ক্যাম্পেইনের আওতায় সাতজন ইন্দোনেশিয়া ও পাঁচজন কক্সবাজার ভ্রমণের সুযোগ পেয়েছেন। এছাড়া পুরস্কার হিসেবে ভিশন এলইডি টিভি পেয়েছেন ১৫ জন এবং ২০ জন পেয়েছেন মোবাইল ফোন।

প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) জিয়াউল হক ও প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।