আবুধাবিতে তেল-গ্যাস খাতের প্রযুক্তিগত সমাধান প্রদর্শন  হুয়াওয়ের

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে এক সম্মেলনে আধুনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে তেল ও গ্যাস খাতের উচ্চ পর্যায়ের নিরাপত্তা ও দক্ষতা নিশ্চিতের বিষয়ে নিজস্ব উদ্ভাবন প্রদর্শন করেছে প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2017, 03:30 PM
Updated : 21 Nov 2017, 03:30 PM

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি আবুধাবিতে অনুষ্ঠিত গ্লোবাল এনার্জি সামিটে তেল ও  গ্যাস খাতের দুইশ  ক্রেতা, অংশীদার ও ঊর্ধ্বতন বিশেষজ্ঞ অংশ নেন। এই খাতের খরচ কমিয়ে, নিরাপত্তা নিশ্চিত করে টেকসই উন্নয়ন অর্জন করা এবং তেল-গ্যাস ইন্ডাস্ট্রিকে স্মার্ট অপারেশনসে রূপান্তর করার বিষয়ে নিজস্ব প্রযুক্তির বিভিন্ন দিক তুলে ধরে হুয়াওয়ে।

হুয়াওয়ে এন্টারপ্রাইজ বিজি-এর এনার্জি বিভাগের প্রধান জেরি জি বলেন, “তেল-গ্যাস সেবা বিষয়ে গভীর উপলব্ধির উপর ভিত্তি করে হুয়াওয়ে কর্পোরেট খাতের আরও অংশীদারদের সাথে নিয়ে উচ্চ কর্মদক্ষতা কম্পিউটিং (এইচপিসি), তেল-গ্যাস আইওটি, ডিজিটাল পাইপলাইন এবং এন্টারপ্রাইজ অপারেশনস ব্যবস্থাপনার জন্য একটি উদ্ভাবনী তথ্য ও যোগাযোগ সমাধান নিয়ে আসছে।

“এই সমাধানগুলো তেল-গ্যাস খাতের ডিজিটাল রূপান্তর, নিয়মিত খরচ কমিয়ে দক্ষতা বৃদ্ধির উদ্যোগ বাস্তবায়ন এবং দ্রুতকরণে সাহায্য করবে, যা নিরাপদ উৎপাদন ও অপারেশনস ব্যবস্থাপনা বাড়াবে।”