‘বাংলালিংক নেক্সট টিউবার’ এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

ডিজিটাল সেবাদাতা কোম্পানি বাংলালিংক আয়োজিত ডিজিটাল রিয়েলিটি শো ‘বাংলালিংক নেক্সট টিউবার’ এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2017, 08:59 AM
Updated : 18 Nov 2017, 08:59 AM

শনিবার বাংলালিংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার নেক্সট টিউবারের এই চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

এতে বলা হয়, প্রতিযোগিতায় ভিডিও কন্টেন্ট নির্মাণে দক্ষতা দেখিয়ে বিজয়ী হয়েছেন র‍্যাপ ব্যাটেল ভিত্তিক ভিডিও কন্টেন্ট নির্মাতাদের চ্যানেল ‘ফিউসান প্রোডাক্টসান’ এর আহনাফ নাসিফ ও রাফিদ মাহাদী।

এছাড়া প্রথম ও দ্বিতীয় রানার-আপ হয়েছেন কৌতুক ভিত্তিক ভিডিও কন্টেন্ট নির্মাতা রাসেল তপু ও শিক্ষা বিষয়ক ভিডিও কন্টেন্ট নির্মাতা সাদমান সাদিক।

বিজয়ীরা পুরস্কার হিসেবে পাচ্ছেন দেড় লক্ষ টাকার প্রাইজমানি, সিঙ্গাপুরে গুগলের এশিয়া-প্যাসিফিক অঞ্চলের হেড কোয়ার্টারে প্রশিক্ষণ ও বাংলালিংকের ডিজিটাল অ্যাম্বাসেডর হওয়ার সুযোগ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, বিনোদন এবং শিক্ষার নতুন মাধ্যম হিসেবে যোগ হয়েছে ভিডিও কন্টেন্ট নির্মাণ। ভিডিও কন্টেন্ট নির্মাণে আমাদের তরুণদের এই শিক্ষণীয় ও বিনোদনমূলক বুদ্ধিদীপ্ত পদচারণা আমাকে দারুণভাবে আশান্বিত ও মুগ্ধ করেছে।

এ ধরনের উদ্যোগ সরকারের ডিজিটাল বাংলাদেশ গঠনের প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে বলে মনে করেন মন্ত্রী।

দেশের তরুণ প্রজন্মকে উন্নতমানের ভিডিও কন্টেন্ট নির্মাণে উদ্বুদ্ধ করার লক্ষ্যে আয়োজিত এই শো শুরু হয় গত ১৮ সেপ্টেম্বর। চূড়ান্ত পর্বের এ অনুষ্ঠানটি আগামী ২৪ নভেম্বের শুক্রবার রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ ডিজিটাল অফিসার সঞ্জয় ভাগাসিয়া, এনটিভির হেড অফ প্রোগ্রাম মোস্তফা কামাল সৈয়দ ও রেডিও ফুর্তির সিইও মো. রেজাউল হক।