কিস্তিতে কক্সবাজার ঘোরার সুযোগ আনল নভোএয়ার

ভ্রমণ পিপাসুদের জন্য ‘সহজ কিস্তিতে’ ফ্লাইট ও হোটেল ভাড়াসহ কক্সবাজার ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2017, 07:29 PM
Updated : 14 Oct 2017, 07:29 PM

শনিবার তাদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশের ১৬টি ব্যাংকের গ্রাহকরা মাসিক সর্বনিম্ন এক হাজার ৭৭৭ টাকার ছয় মাসের কিস্তিতে ফ্লাইট ও হোটেল ভাড়াসহ কক্সবাজার ঘুরে আসতে পারবেন।

সম্প্রতি দেশের ১৬টি বেসরকারি ব্যাংক ও কক্সবাজারের ১০টি অভিজাত হোটেলের সাথে এ সংক্রান্ত চুক্তি হওয়ার কথা জানিয়েছে নভোএয়ার।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ট চার্টার্ড ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড,সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক, দ্য সিটি ব্যাংক লিমিটেড, মেঘনা ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক, এনআরবি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড ও প্রিমিয়ার ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

চুক্তি অনুযায়ী, ব্যাংকগুলোর গ্রাহকরা বিনা সুদে ছয় মাসের কিস্তিতে নভোএয়ারের এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন। এ অফার চলবে ২০১৮ সালের ৩১ মার্চ পর্যন্ত।