বসুন্ধরা কনভেনশন সিটিতে চলছে ‘রোসা কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো’

তিনদিনব্যাপী এই আয়োজন চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 June 2023, 11:13 AM
Updated : 8 June 2023, 11:13 AM

ঢাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় শুরু হয়েছে ‘রোসা কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো-২০২৩’।

দেশি-বিদেশি ৭০টিরও বেশি কিচেন, বাথ অ্যান্ড লিভিং পণ্যের ব্র্যান্ডের অংশগ্রহণে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই আয়োজন চলবে শনিবার পর্যন্ত।

আকিজ বশির গ্রুপ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, তিন দিনব্যাপী এই এক্সপো প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে।

গ্রুপটির প্রিমিয়ার প্যাভিলিয়নে রোসা বাথওয়্যার ও স্যানিটারিওয়্যার পণ্যের প্রদর্শনী চলছে। সেইসঙ্গে আকিজ বোর্ড, আকিজ সিরামিকস, আকিজ ডোর ও আকিজ টেবিলওয়্যারের নিত্যনতুন পণ্যের প্রদর্শনীও থাকছে।

আকিজ বশির গ্রুপের ডিরেক্টর অপারেশনস মোহাম্মদ খোরশেদ আলম বলেন, “আকিজ বশির গ্রুপ সবসময়ই আধুনিক গৃহ নির্মাণ এবং জীবনধারার নতুন উদ্যোগের যেকোন আয়োজনের পৃষ্ঠপোষকতায় অগ্রণী ভূমিকায় থাকে। তারই ধারাবাহিকতায় আমরা ‘রোসা-সেকেন্ড কেবিএল এক্সপো ২০২৩’-এ টাইটেল স্পন্সর হিসেবে অংশগ্রহণ করেছি।”

তিনি বলেন, “এটা নিঃসন্দেহে আনন্দের বিষয়। এবারের এক্সপোতে আমরা কিছু অত্যাধুনিক বাথওয়্যার এবং প্যানেল বোর্ড সমাধান নিয়ে আসছি, যা গ্রাহকদের স্বপ্নের বাড়ি তৈরির আকাঙ্ক্ষা পূরণে সহায়ক হবে।”

বিজ্ঞপ্তিতে বলা হয়, এক্সপোতে কিচেন, বাথ অ্যান্ড লিভিং পণ্য প্রস্তুতকারক, রপ্তানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাবেন। সেই সঙ্গে থাকছে ‘স্পট অর্ডার’ এরও সুযোগ।

পণ্য প্রদর্শনীর পাশাপাশি এই প্রদর্শনীতে রয়েছে স্টুডেন্ট ডিজাইন কম্পিটিশন, ওয়ার্কশপ, বায়ার-সেলার মিটিং, ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ। মেলা চলাকালীন প্রতিদিনই র‍্যাফল ড্রতে থাকবে আকর্ষণীয় পুরস্কার ও নানারকম অফার।