মোবাইল রিচার্জে ‘নগদ’ দিচ্ছে হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক

নতুন গ্রাহক প্রথম তিন মাসে নিজ নম্বরে যেকোনো পরিমাণ রিচার্জে ক্যাশব্যাক পাবেন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2022, 03:08 PM
Updated : 3 Oct 2022, 03:08 PM

দেশের মোবাইলে আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ‘নগদ’ এর নতুন গ্রাহকরা মোবাইল রিচার্জে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

কোনো নতুন গ্রাহক প্রথম তিন মাস এ অফারটি পাবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় ‘নগদ’।

এতে বলা হয়, একজন নতুন নিবন্ধিত ‘নগদ’ গ্রাহক প্রথম মাসে নিজ নম্বরে যে কোনো পরিমাণ রিচার্জের ওপর ২০ শতাংশ ক্যাশব্যাক বা সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

দ্বিতীয় মাসের যেকোনো পরিমাণ রিচার্জের ওপর ২০ শতাংশ ক্যাশব্যাক বা সর্বোচ্চ ৩০০ টাকা এবং তৃতীয় মাসেও একইভাবে যেকোনো পরিমাণ রিচার্জের ওপর ২০ শতাংশ হারে সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

এভাবে একজন নতুন গ্রাহক প্রথম তিন মাসে যতবার রিচার্জ করবেন, ততবার ক্যাশব্যাক পাবেন। তিন মাসে সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

এছাড়া এখন থেকে অ্যাপের মাধ্যমে ‘নগদ’ অ্যাকাউন্ট খুললে থাকছে নিশ্চিত ২৫ টাকা বোনাস। ‘নগদ’ অ্যাকাউন্ট খোলার পর প্রথম লগ ইন করলেই এই টাকা জমা হয়ে যাবে।

ক্যাম্পেইনটি ৩ অক্টোবর থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কার্যকর থাকবে এবং মোবাইল রিচার্জ করার পরবর্তী কর্মদিবসের মধ্যে ক্যাশব্যাক পাওয়া যাবে।

সব শর্ত পূরণ করার পরেও যদি কেউ ক্যাশব্যাক না পান, তাহলে হটলাইন নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বর-এ যোগাযোগ করে তা সমাধান করতে পারবেন।

এ বিষয়ে ‘নগদ’-এর চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, “আমরা মানুষের কষ্টার্জিত অর্থের কিছুটা সাশ্রয় দিতে সবসময় কাজ করছি। যার অংশ হিসেবে মোবাইল রিচার্জে দারুণ এই ক্যাশব্যাক ক্যাম্পেইনটি চালু করেছি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক