রেইনবো আনল ‘স্প্রে পেইন্ট’

“এই স্প্রে পেইন্ট দ্রুত শুকিয়ে যায়, তাই এটি ব্যবহার করা সহজ।”

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Nov 2022, 08:11 AM
Updated : 5 Nov 2022, 08:11 AM

আরএফএল গ্রুপের রঙের ব্র্যান্ড রেইনবো বাজারে নিয়ে এসেছে ‘স্প্রে পেইন্ট’।

এটি অ্যাক্রিলিকভিত্তিক পেইন্ট, যা ধাতু, কাঠ, কাঁচ, সিরামিক, প্লাস্টারসহ অন্যান্য অনেক পৃষ্ঠে ব্যবহার করা যাবে।

শনিবার রাজধানীর বাড্ডায় বিটিআই প্রিমিয়ার প্লাজায় এই স্প্রে পেইন্টের মোড়ক উন্মোচন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

অনুষ্ঠানে তিনি বলেন, “স্প্রে পেইন্টের চাহিদা থাকলেও এতদিন আমদানি করা হত। এখন রেইনবোর নিজস্ব কারখানায় স্প্রে পেইন্ট উৎপাদন করে বাজারজাত শুরু হয়েছে। আমরা সব সময়ই চেয়েছি আমদানিনির্ভরতা কমিয়ে দেশে পণ্যের উৎপাদন বাড়াতে, সেজন্য আমরা কাজ করে যাচ্ছি।”

দেশের চাহিদা মিটিয়ে এই স্প্রে পেইন্ট বিদেশে রপ্তানির পরিকল্পনার কথাও জানান তিনি। 

রেইনবো পেইন্টস এর নির্বাহী পরিচালক কামরুল হাসান বলেন, “এই স্প্রে পেইন্ট দ্রুত শুকিয়ে যায়, তাই এটি ব্যবহার করা সহজ। যে কেউ এটি ব্যবহার করে প্রয়োজনীয় জায়গায় রঙ করতে পারবেন।” 

রেইনবো শোরুম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে ৪০০ মিলি ক্যানে রেইনবো স্প্রে পেইন্টস এখন দেশের সব জায়গায় পাওয়া যাচ্ছে, যার খুচরা মূল্য ১৫০ টাকা।     

রেইনবো পেইন্টস এর জেনারেল ম্যানেজার (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) সালেহ্ আহম্মদ চৌধুরী, হেড অব অপারেশন সোহেল রানা, হেড অব সেলস শাহজাহান সানী, হেড অব মার্কেটিং প্রণব কুমারসহ প্রতিষ্ঠানটির উধ্বর্তন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

সারাদেশে ‘রেইনবো পেইন্টস’ এর ২৮০টি শোরুম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে রেইনবো পেইন্টস কিনতে পারছেন ক্রেতারা। বর্তমানে স্প্রে পেইন্ট ছাড়াও রেইনবো’র ডেকোরেটিভ, ফ্লোর কোটিং, মেরিন, কার, পাউডার কোটিং, ইন্ডাস্ট্রিয়াল, হ্যামার, উড কোটিংসহ বিভিন্ন ক্যাটাগরির রঙ রয়েছে।