অগ্রণী ব্যাংকের ভার্চুয়াল ঈদ উদযাপন

তন্ময় সাগর
Published : 29 May 2020, 08:03 AM
Updated : 29 May 2020, 08:03 AM

ফেইসবুক লাইভে তৃণমূলের সাথে ঈদ উদযাপন করেছে রাষ্ট্রায়াত্ব খাতের অগ্রণী ব্যাংক লিমিটেড।

ঈদের দ্বিতীয় দিন এই ভার্চুয়াল ঈদ উদযাপনে অংশ নেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী শামস্-উল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক  আনিসুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দীন আহাম্মদ চৌধূরী।

এছাড়াও সহ মহাব্যবস্থাক, উপ মহাব্যবস্থাপক পদে থাকা এবং প্রধান কার্যালয় ও দেশে টেকনাফ, তেঁতুলিয়া, তামাবিল, গফরগাঁও, ছেঙ্গারচরের মত প্রত্যন্ত অঞ্চলের শাখার কর্মকর্তা-কর্মচারীরাও অংশ নেন। পাশাপাশি ছিলেন অগ্রণী ব্যাংকের মালয়েশিয়া, সিঙ্গাপুর ও কানাডা এক্সচেঞ্জ হাউজের প্রধান নির্বাহী ও পরিচালকরাও।

'তৃণমূলের সাথে ভার্চুয়াল ঈদ উদযাপন ও কুশল বিনিময়' শিরোনামে এই ভার্চুয়াল অনুষ্ঠানটি এরমধ্যে ফেইসবুকে এগারো হাজার বারের বেশি দেখা হয়েছে।

অগ্রণী ব্যাংকের পক্ষ থেকে এই আয়োজনে বলা হয়,  চলমান কোভিড-১৯ সংকটে সামাজিক মাধ্যমে সরাসরি তৃণমূলের সাথে সম্পৃক্ত হয়ে ঈদ  উদযাপন ব্যাংকটির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের ব্যাংকিং সেবা প্রদানে আরো উদ্বুদ্ধ করবে।

অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক এবং নির্বাহী প্রধানের আহ্বানে সাড়া দিয়ে ব্যাংকের কর্মীরা যে যার অবস্থানে থেকে মিষ্টি মুখ করেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক