রেড ক্রিসেন্ট সোসাইটির সেরা শাখা কিশোরগঞ্জ

“ব্রাঞ্চগুলোকে নিজ নিজ দায়িত্ব পালনে উৎসাহী করতে পুরস্কৃত করার এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে,” বলেন সোসাইটির চেয়ারম্যান।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2024, 06:55 PM
Updated : 8 Feb 2024, 06:55 PM

সারাদেশের ৬৮টি শাখার মধ্যে কিশোরগঞ্জকে ২০২৩ সালের সেরা শাখা হিসেবে পুরস্কৃত করল বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি-বিডিআরসিএস।

বৃহস্পতিবার রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ অডিটোরিয়ামে দ্বিতীয়বারের মতো এ পুরস্কার দেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এছাড়া সার্ভিস ডেলিভারি অ্যান্ড ইন্টারভেনশন ক্যাটাগরিতে পাঁচটি শাখা এবং ম্যানেজমেন্ট অ্যান্ড গভার্নেন্স ক্যাটাগরিতে পাঁচটি শাখাকে পুরস্কৃত করা হয়। এর মধ্যে আছে রাজশাহী সিটি, চট্টগ্রাম সিটি, বগুড়া, লালমনিরহাট, বরগুনা, নেত্রকোণা, কুড়িগ্রাম ও চট্টগ্রাম জেলা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর জেনারেল এ টি এম আবদুল ওয়াহ্‌হাব বলেন, “সারাদেশে ৬৮টি ব্রাঞ্চের মাধ্যমে দুর্যোগকালীন ও দুর্যোগ পরবর্তী মানবিক কার্যক্রম পরিচালনা করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। ব্রাঞ্চগুলোকে নিজ নিজ দায়িত্ব পালনে উৎসাহী করতে পুরস্কৃত করার এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।”

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব কাজী শফিকুল আযম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোসাইটির ভাইস চেয়ারম্যান নূর-উর-রহমান, ট্রেজারার এম এ সালাম।