‘দোয়া চাইতে’ ঢাবি ভিসির কাছে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামানের সঙ্গে দেখা করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2020, 08:41 AM
Updated : 23 Jan 2020, 09:50 AM

দলের নেতা-কর্মীদের নিয়ে বিশ্ববিদ্যালয় এলাকায় নির্বাচনী প্রচারে নেমে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় তিনি প্রশাসনিক ভবনে উপাচার্যের কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নির্বাচনী প্রচারণার আগে বৃহস্পতিবার উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করেন ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন।

বেরিয়ে এসে ইশরাক সাংবাদিকদের বলেন, “আমি ভিসি স্যারের কাছে দোয়া চাইতে এসেছি। আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র না। আমার বাবা (সাদেক হোসেন খোকা), আমার মা, আমার বোন এই বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা নিয়েছেন। সেজন্য এই বিশ্ববিদ্যালয়ের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে।”

বিএনপিপন্থি শিক্ষক অধ্যাপক আখতার হোসেন খান, অধ্যাপক এবিএম ওবায়দুল ইসলাম, অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফুর রহমান ও অধ্যাপক আবদুর রশীদ সেখানে ছিলেন।

ভিসির সঙ্গে সাক্ষাৎ শেষে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন, কলা অনুষদের শিক্ষক লাউঞ্জ ও বাণিজ্য অনুষদসহ আশেপাশের এলাকায় ধানের শীষের প্রচারণা চালান ইশরাক।

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নির্বাচনী প্রচারণার আগে বৃহস্পতিবার উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করেন ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন।

পরে অপরাজেয় বাংলার পাদদেশে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি বলেন, “ঢাকা বিশ্ববিদ্যালয় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত। আমি নির্বাচিত হতে পারলে এখানে যে সমস্যাগুলো রয়েছে সেগুলো চিহ্নিত করে দ্রুত সম্ভব সমাধান করব ইনশাআল্লাহ।”

ছাত্র দলের সাবেক নেতা ফজলুল হক মিলন, খায়রুল কবির খোকন, কামরুজ্জামান রতন, সুলতান সালাউদ্দিন টুকু, বর্তমান নেতা ফজলুর রহমান খোকন, ইকবাল হোসেন শ্যামল ও রওনাকুল ইসলাম শ্রাবণ সেখানে ছিলেন।