বরিশালে কভার্ডভ্যানের চাপায় আহত সার্জেন্ট মারা গেছেন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে কভার্ডভ্যানের চাপায় আহত ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 July 2019, 06:15 AM
Updated : 16 July 2019, 12:56 PM

মঙ্গলবার বেলা ১১টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে মেডিকেল ফাঁড়ি পুলিশের এএসআই আব্দুল খান জানান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, সোমবার দুপুরে বরিশাল-কুয়াকাটা সড়কে কর্তব্যরত অবস্থায় কভার্ডভ্যানের চাপায় গুরুতর আহত হন সার্জেন্ট কিবরিয়া (৩৫)। মঙ্গলবার সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেলের আইসিইউতে ভর্তি করা হয়।

২০১৫ সালে পুলিশের চাকরিতে যোগ দেওয়া সার্জেন্ট গোলাম কিবরিয়ার গ্রামের বাড়ি পটুয়াখালিতে। বরিশাল মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন তিনি।

বরিশালের বন্দর থানার পরিদর্শক (তদন্ত) ফয়সল আহমেদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বেপরোয়া গতিতে চলতে থাকা যমুনা গ্রুপের একটি কভার্ড ভ্যানকে থামার সংকেত দিয়েছিলেন সার্জেন্ট কিবরিয়া।

“চালক না থামিয়ে চলে যেতে চাইলে কিবরিয়া তাকে ধাওয়া করে সামনে গিয়ে আবারও থামার সংকেত দেন। কিন্তু চালক গাড়ি না থামিয়ে সার্জেন্টকে চাপা দেয়।”

ওই কভার্ডভ্যানের চালক জলিল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে পরিদর্শক ফয়সল বলেন, “তার বিরুদ্ধে একটি হত্যাচেষ্টার মামলা হয়েছিল, এখন তা হত্যা মামলায় পরিণত হবে।”

ঢাকার রাজারবাগে জানাজা শেষে সার্জেন্ট গোলাম কিবরিয়াকে তার গ্রামের বাড়িতে দাফন করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।