টাকা না পেয়ে মাদ্রাসাছাত্রকে কোপাল ছিনতাইকারীরা

মোবাইল ছিনিয়ে নেওয়ার পর টাকা না পেয়ে চাপাতি দিয়ে ওই ছাত্রের পিঠে ও ডান পায়ে কোপ দেয় ছিনতাইকারীরা।

ঢাকা মেডিকেল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 June 2023, 12:55 PM
Updated : 6 June 2023, 12:55 PM

ঢাকার মোহাম্মদপুরে এক মাদ্রাসাছাত্রকে চাপাতি দিয়ে কুপিয়েছে ছিনতাইকারীরা।

রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় মঙ্গলবার বেলা ১২টার দিকে ওই ঘটনা ঘটে বলে মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ জানান।

আবদুল্লাহ হোজাইফা (১৮) নামের ওই শিক্ষার্থী বসিলা নুরে মদিনা মাদ্রাসার কিতাব বিভাগে পড়েন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হোজাইফার বাবা শাহনেওয়াজ হাসপাতালে সাংবাদিকদের বলেন, মোহাম্মদীয়া হাউজিং এলাকার বাসা থেকে বের হয়ে মাদ্রাসায় যাওয়ার পথে তার ছেলে ছিনতাইকারীর কবলে পড়েন।

“ছিনতাইকারী চার তরুণ হোজাইফার পথরোধ করে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ও টাকা চায়। তারা প্রথমে মোবাইলটি ছিনিয়ে নেয়। এরপর টাকা না পেয়ে চাপাতি দিয়ে পিঠে ও ডান পায়ে কোপ দেয়।”

হোজাইফার চিৎকার শুনে কয়েকজন ছুটে এলে ছিনতাইকারীরা মোবাইল ফেলে পালিয়ে যায় বলে জানান শাহনেওয়াজ।

ওসি আবুল কালাম আজাদ বলেন, “ওই এলাকায় ছিনতাই, চুরিসহ নানা অপরাধে জড়িতরা নিয়মিত গ্রেপ্তার হলেও খুব অল্প সময়ের মধ্যে তারা জামিনে বের হয়ে আবার একই অপরাধে জড়াচ্ছে। ঘটনাটি জানার পরই পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে যায়। তারা ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা করছে।”

এর আগে ওই এলাকায় জাপানি নাগরিকসহ অনেকেই ছিনতাইকারীর কবলে পড়ে মোবাইল, ল্যাপটপ ও অর্থ খুইয়েছেন জানিয়ে ওসি বলেন, এসব ঘটনা জড়িতদের ব্যাপারে পুলিশ তালিকা করে কাজ করছে।