মিডিয়া

উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহননের ঘটনায় দোষীদের বিচার এবং যৌন নিপীড়ন বন্ধের দাবিতে সোমবার উত্তাল ছিল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।
শিল্পকলায় ‘অবছায়ায় ধ্বনি’
শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায় সোমবার শুরু হয়েছে ‘অবছায়ায় ধ্বনি’ শীর্ষক সপ্তাহব্যাপী চিত্রপ্রদর্শনী। এতে পথশিশুদের নিয়ে তোলা ১০৭টি ছবি স্থান পেয়েছে।
রোজার দিনে তীব্র যানজট
রোজার দিনে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঢাকার সড়কে বেড়ে যায় যানজট। তিন দিনের ছুটি শেষে সোমবারের যানজট অসহনীয় আকার ধারণ করে। বাধ্য হয়ে অনেকেই বাসা অভিমুখে হাঁটা দেন।
পদ্মার চরে মিষ্টি কুমড়ার বাম্পার ফলন
ফরিদপুর সদর উপজেলার ডিক্রীচর ও চরমাধবদিয়া ইউনিয়নে পদ্মার বিস্তীর্ণ চরে মিষ্টি কুমড়ার বাম্পার ফলন কৃষকদের মুখে হাসি ফুটিয়েছে।
ইয়ালা ন্যাশনাল পার্কের বন্যপ্রাণীরা
শ্রীলঙ্কার দ্বিতীয় বৃহৎ বনাঞ্চল ইয়ালা ন্যাশনাল পার্ক পৃথিবীর অন্যতম লেপার্ড বা চিতাবাঘ সমৃদ্ধ একটি বন। এছাড়া নানা বন্যপ্রাণীতেও সমৃদ্ধ এ বনাঞ্চল। প্রায়৭৭৯ বর্গকিলোমিটার আয়তনের এই জঙ্গলে সাফারি করতে আস ...
১৮ মার্চ ২০২৪
সংবাদচিত্রে ১৮ মার্চ
ধোঁয়ার সঙ্গে বসবাস
ঢাকার শ্যামপুরে আকাশ সবসময় ঢেকে থাকে রি-রোলিং মিলের ধোঁয়াতে। দিন-রাত সব সময় কাজ চলতে থাকে এসব কারখানায়। তাতে আকাশ কখনো ছেয়ে যায় কালো ধোঁয়ায়, কখনো সাদা ধোঁয়ায়। এই দূষণের সঙ্গেই বসবাস করছে শ্যামপুরের মা ...
জন্মদিনে বঙ্গবন্ধুকে স্মরণ
নানা আয়োজনে রোববার উদযাপিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী। দিনটি বাংলাদেশ পালন করছে জাতীয় শিশু দিবস হিসেবে।