ওবামার বাড়িতে অতিথি প্রিয়াঙ্কা

‘কোয়ান্টিকো’তে অভিনয় করে পিপলস চয়েজ অ্যাওয়ার্ড জেতা, এরপর অস্কারের মঞ্চ, টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীদের তালিকায় নাম-- ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিশ্ব জয় যেন চলছেই। হোয়াইট হাউজের অ্যানুয়াল করেসপন্ডেন্ট ডিনারে অংশ নিয়ে এবার মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে রাতের খাবার সারলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2016, 07:31 AM
Updated : 3 May 2016, 09:12 AM

হলিউডসহ বিভিন্ন ক্ষেত্রের উচ্চপর্যায়ের ব্যক্তিবর্গের মধ্যে প্রিয়াঙ্কা ছিলেন একমাত্র ভারতীয়, যিনি পেয়েছেন এই বিরল সুযোগ।

আগামী প্রেসিডেন্ট নির্বাচনকে সামনে রেখে এ বছরের করেসপন্ডেন্ট ডিনার ছিল ওবামার আমলের শেষ নৈশভোজের আসর। এবার সেখানে আমন্ত্রীত হয়ে সোনালি কারুকাজ করা কালো রঙের লো-কাট গলার সান্ধ্যপোশাক পড়ে হাজির হন প্রিয়াঙ্কা।

দুই পাশে বারাক ওবামা এবং মিশেল ওবামাকে সঙ্গে নিয়ে ক্যামেরাবন্দি হন পিসি, ছবিটি তিনি পোস্ট করেন ইন্সটাগ্রামে। মার্কিন প্রেসিডেন্টকে ধন্যবাদ জানিয়ে লেখেন, “খুবই রসিক এবং চমৎকার মানুষ বারাক ওবামা। তার সুন্দরী স্ত্রী মিশেল ওবামার সঙ্গে পরিচয় করে ভাল লাগলো। এমন সুন্দর একটি সন্ধ্যার জন্য ধন্যবাদ। আপনাদের আয়োজিত কন্যাশিশুদের শিক্ষা কর্মসূচীতে কাজ করার জন্য অপেক্ষায় থাকলাম।”

অস্কারজয়ী শিল্পী জ্যারেড লেটো, হেলেন মিরেন, এমা ওয়াটসন, উইল স্মিথ-জেডা পিঙ্কেট স্মিথ দম্পতি এবং ‘ব্রেকিং ব্যাড’ খ্যাত ব্রায়ান ক্র্যানস্টনের মতো বিশ্ব মাতানো তারকারা ছিলেন এই নৈশভোজে প্রিয়াঙ্কার সঙ্গী।

সরকার পক্ষ থেকে সাংবাদিকদের বৃত্তির ব্যবস্থা করার জন্য প্রতিবছর হোয়াইট হাউজে আয়োজন করা হয় এই করেসপন্ডেন্ট ডিনারের। এখান থেকে সংগৃহীত তহবিল কাজে লাগানো হয় মার্কিন সাংবাদিকদের বৃত্তি প্রদানে।

এনডিটিভি জানায়, হোয়াইট হাউজের করেসপন্ডেন্ট এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের। এই এ্যাসোসিয়েশনের সদস্যরা হলেন বিভিন্ন পত্রিকার সাংবাদিক, প্রযোজক এবং ক্যামেরার পেছনের কর্মী যারা নিয়মিত হোয়াইট হাউজের খবর প্রকাশ করেন।