নগ্ন হয়ে বিতর্কে দক্ষিণী নায়িকা

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী এবং উপস্থাপিকা শ্রুতি মেনন সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। আর এর কারণ একটি বিয়ে বিষয়ক সাময়িকীর জন্য তোলা তার কিছু ছবি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2015, 07:55 AM
Updated : 22 Nov 2015, 07:55 AM

ছবিগুলোতে গহনা পরিহিতা এক কনেকে দেখা যায় নানা ভঙ্গিতে। তবে ছবিতের কনেবেশী শ্রুতি উর্ধ্বাঙ্গে কেবল গহনা ছাড়া আর কিছু পরেননি। নিজেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন শ্রুতি। আর এরপরই ওঠে সমালোচনার ঝড়।

অনলাইনে বার বার শ্রুতিকে প্রশ্ন করা হয়, 'রক্ষণশীল ভারতে' কেন তিনি এভাবে ছবি তুললেন।

তবে এসব সমালোচনাকে আমলেই নেননি শ্রুতি। ইন্ডিয়া টাইমসকে তিনি বলেন, “সাময়িকীটি এবং আলোকচিত্রীদের বিয়ের দিনে এক কনের গহনা পরার এই ছবিগুলো তোলার ব্যাপারে স্পষ্ট ধারণা ছিল। আমার ধারণাটি পছন্দ হয়েছিল এবং চূড়ান্ত ছবিগুলো তো খুবই ভালো লেগেছে”। 

শ্রুতি আরো বলেন, “ মানুষ বুঝতো...কিন্তু তারা এ ধরনের বক্তব্য সম্বলিত বিজ্ঞাপন থেকে অভ্যস্ত নয়। আমি আত্মবিশ্বাসী ছিলাম, যে আমার ছবিগুলোকে স্বাগত জানানো হবে এবং সঠিকভাবে গ্রহন করা হবে...যদি আরো অভিনেত্রীরা এগিয়ে আসেন এবং এ ধরনের ধরণের সুন্দর ছবি তোলায় অংশ নেন, দর্শকেরও এগুলো ভালো লাগবে। হ্যাঁ, আমি নেতিবাচক মন্তব্য পাচ্ছি যে কিভাবে আমি আমার খোলা পিঠ দেখালাম, কিন্তু মূলত প্রশংসাই পাচ্ছি।"

ছবি: টুইটার