দেবের প্রথম স্বামী হওয়া

প্রথমবারের মতো স্বামী রূপে দেখা যাবে টালিগঞ্জের মহাতারকা দেবকে। প্রেমিক হিসেবেই এতদিন যাকে পর্দায় দেখে এসেছেন দর্শক, দাম্পত্য সম্পর্কের টানাপড়েন তিনি কতটা সামলাতে পারবেন?

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2015, 06:44 AM
Updated : 8 Oct 2015, 08:25 AM

রোমান্টি-অ্যাকশন ধারার অভিনেতা হিসেবে পরিচিত দেব তার নতুন অবতার নিয়ে ভীষণ উচ্ছসিত। পশ্চিমবঙ্গের দৈনিক আজকালকে তিনি বলেন, “এতদিন রকবাজ প্রেমিক সেজে ছ্যাবলামো করে এসেছি। এই প্রথম স্বামী-স্ত্রীর পরিণত প্রেমের ভূমিকায় দেখা যাবে আমাকে। এতদিন যে ধরনের রোমান্টিক হিরোর চরিত্রে অভিনয় করেছি, সেটাকে ইনট্যাক্ট রেখে একটু অন্য ধরনের রোমান্টিক হিরো হিসেবে এখন নিজেকে প্রজেক্ট করতে চাইছি। বিরসার এই ছবি আমাকে সেই স্পেসটা দেবে।”

পরিচালক বিরসা দাসগুপ্তর নতুন সিনেমা 'শুধু তোমারই জন্য'ও অবশ্য একটি দক্ষিণী সিনেমার রিমেইক। হিট সেই তামিল সিনেমার নাম ‘রাজা রানী’। সিনেমাতে দুটি মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আর্য ও নয়নতারা। বাংলা সংস্করণে এ দুটি চরিত্রে দেখা যাবে দেব ও শ্রাবন্তীকে। সেই সঙ্গে বাড়তি পাওনা সোহম ও মিমি চক্রবর্তী।

এ বিষয়ে বিরসা বলেন, “কই, এটা তো বলছেন না, যে বিরসা ‘০৩৩’ করেছে সেই বিরসাই ‘শুধু তোমারই জন্য’ করতেও পারে। আসলে বাংলা ইন্ডাস্ট্রির এখন হিট দরকার। আমার নামের পাশে দুতিনটে হিট ছবি থাকলে তবেই একটা ‘০৩৩’ তৈরি করতে পারব। এখন আমার নামের পাশে ‘হিট’ চাই। সময় তো মানুষকে পাল্টায়, পাল্টায় না?”

সিনেমার কাহিনি আবর্তিত হয়েছে আদি ও নয়নতারাকে ঘিরে। দুজনেরই আছে অতীত প্রেমের ইতিহাস। বিয়ের পর তারা কিভাবে অতীত ও বর্তমানের সম্পর্কের সমীকরণ মেলান সেই গল্পই বলেছে সিনেমাটি।

বিরসা দাসগুপ্ত ক্যারিয়ার শুরু করেন ২০০৫ সালে। তার নির্মিত প্রথম টেলিফিল্মটি বেশ জনপ্রিয় হয়। ২০১০ সালে তার নির্মিত প্রথম সিনেমা ‘০৩৩’ মুক্তি পায়। পরে আরও মুক্তি পেয়েছে ‘জানি দেখা হবে’, ‘অভিশপ্ত নাইটি’ ও ‘গল্প হলেও সত্যি’।