ডি ব্রুইনে

ইউরো বাছাইয়ে ডে ব্রুইনেকে পাচ্ছে না বেলজিয়াম
কুঁচকির চোটে বেলজিয়ামের ইউরো বাছাইয়ের দল থেকে ছিটকে গেছেন কেভিন ডে ব্রুইনে।
ম্যানচেস্টার সিটির গোল উৎসবে জেসুসের ৪
শুরুর একাদশে জায়গা পেয়েই জ্বলে ওঠা গাব্রিয়েল জেসুস করলেন চার গোল। গোল উৎসবে মেতে উঠলেন তার সতীর্থরাও। তাতে বার্টন অ্যালবিওনের বিপক্ষে বিশাল জয়ে ইংলিশ লিগ কাপের ফাইনালে এক পা দিয়ে রাখল প্রতিযোগিতাটির শ ...
৩ মাসের জন্য মাঠের বাইরে সিটির ডি ব্রুইনে
হাঁটুর চোটের কারণে তিন মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনে।
'বিশ্বকাপে পারফরম্যান্সের জন্য আরও প্রশংসা প্রাপ্য ডি ব্রুইনের'
এবারের বিশ্বকাপে নিজের পারফরম্যান্সের জন্য কেভিন ডি ব্রুইনের আরও বেশি প্রশংসা প্রাপ্য বলে মনে করেন বেলজিয়ামের কোচ রবের্তো মার্তিনেস।
সোয়ানসির জালে চ্যাম্পিয়ন সিটির গোল উৎসব
ইংলিশ প্রিমিয়ার লিগে আরেকটি দারুণ জয় পেয়েছে গত সপ্তাহে শিরোপা নিশ্চিত করা ম্যানচেস্টার সিটি। পুরো ম্যাচে আধিপত্য ধরে রেখে সোয়ানসি সিটিকে উড়িয়ে দিয়েছে পেপ গুয়ার্দিওয়ার দল।
মেসি-রোনালদোর সঙ্গে তুলনায় আপত্তি ডি ব্রুইনের
লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো থেকে ভিন্ন পজিশনে খেলার কারণে তাদের সঙ্গে নিজেকে তুলনা করাটা অসম্ভব বলে মনে করেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনে।
ডি ব্রুইনেকে দলে পাওয়াটা সৌভাগ্যের: আগুয়েরো
লেস্টার সিটির জালে ম্যানচেস্টার সিটির পাঁচ গোলের তিনটিতেই অবদান রাখা মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনেকে দলে পাওয়াটা সৌভাগ্যের বলে মনে করেন সের্হিও আগুয়েরো।
আগুয়েরো-জেসুস-ব্রুইনের গোলে আর্সেনালকে হারাল সিটি
প্রিমিয়ার লিগে উড়তে থাকা ম্যানচেস্টার সিটিকে রুখতে পারল না আর্সেনাল। সের্হিও আগুয়েরো, গাব্রিয়েল জেসুস ও কেভিন ডি ব্রুইনের গোলে দারুন জয়ে শীর্ষস্থান আরও পোক্ত করেছে পেপ গুয়ার্দিওলার দল।