ডি ব্রুইনেকে দলে পাওয়াটা সৌভাগ্যের: আগুয়েরো

লেস্টার সিটির জালে ম্যানচেস্টার সিটির পাঁচ গোলের তিনটিতেই অবদান রাখা মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনেকে দলে পাওয়াটা সৌভাগ্যের বলে মনে করেন সের্হিও আগুয়েরো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2018, 10:40 AM
Updated : 11 Feb 2018, 10:40 AM

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে লেস্টার সিটিকে ৫-১ ব্যবধানে উড়িয়ে দেওয়ার ম্যাচে একাই চার গোল করেন আগুয়েরো। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটির অপর গোলদাতা রাহিম স্টার্লি।

পুরো ম্যাচে দারুণ খেলা বেলজিয়ামের মিডফিল্ডার ডি ব্রুইনে চলতি লিগে সতীর্থদের দিয়ে মোট ১৪টি গোল করিয়েছেন।

ডি ব্রুইনের প্রশংসায় সিটিটিভিকে আগুয়েরো বলেন, “সৌভাগ্যবশত কেভিন ডি ব্রুইনে আমাদের জন্য খেলে, গোল করতে সাহায্য করে। আমি খুব খুশি কারণ অধিকাংশ গোলই তার সাহায্যে হয়েছে আর আমার শুধু বলে শট নিতে হয়েছে।”

“সে দারুণ খেলোয়াড় এবং বিশ্বের সব দলই তাকে পেতে চাইবে।”

এবারের লিগে এখন পর্যন্ত ২২ ম্যাচে ২১ গোল করেছেন আগুয়েরো। এই নিয়ে টানা চতুর্থ মৌসুমে প্রিমিয়ার লিগে কমপক্ষে ২০ গোল করলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

লেস্টারের বিপক্ষে জয়ের পর দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে ১৬ পয়েন্টে এগিয়ে গেছে ম্যানচেস্টার সিটি। সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখে দল শিরোপা জয়ের পথে এগিয়ে যাবে বলে প্রত্যাশা আগুয়েরোর।

“আমি ব্যক্তিগতভাবে খুব খুশি। কারণ গোলগুলো দলের জয়ে সাহায্য করেছে এবং অবশ্যই সেটা খুব গুরুত্বপূর্ণ। আশা করি, আমরা এভাবে এগিয়ে যেতে পারব।”

২৭ ম্যাচে ম্যানচেস্টার সিটির পয়েন্ট হলো ৭২। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৫৬।

৫২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার। যথাক্রমে চতুর্থ ও পঞ্চম স্থানে আছে এক ম্যাচ করে কম খেলা লিভারপুল (৫১) ও চেলসি (৫০)। ষষ্ঠ স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ২৭ ম্যাচে ৪৫।