১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
‘ক্রাশ’ শিরোনামের বিজ্ঞাপনটি অ্যাপলের ইউটিউব চ্যানেলে অন্তত ১৫ লাখ বার দেখা হয়েছে। পাশাপাশি, কোম্পানির সিইও টিম কুক সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ শেয়ারও করেছেন ভিডিওটি।
তারা ওপেনএআই ও অ্যালফাবেট মালিকানাধীন গুগল, উভয় কোম্পানির সঙ্গেই চুক্তিতে পৌঁছাতে পারে, অথবা একেবারে আলাদা একটি কোম্পানিকেও বেছে নিতে পারে বলে।