চলছে সনি স্মার্ট-এর ‘মাইন্ডব্লোইং ঈদ অফার ২০২৪’

এতে রয়েছে ৩২ থেকে ৭৫ ইঞ্চি পর্যন্ত সনি স্মার্ট সনি ব্রাভিয়া টিভি, সনির সর্বশেষ ব্র্যান্ডের এয়ারবাডস ও হেডফোন, সনি সাউন্ড সিস্টেম ও ৩২ থেকে ৬৫ ইঞ্চি পর্যন্ত স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2024, 09:37 AM
Updated : 30 March 2024, 09:37 AM

ঈদকে সামনে রেখে দেশের বাজারে স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড এনেছে ‘সনি-স্মার্ট’ এর ‘সুপার মাইন্ডব্লোয়িং অফার ২০২৪ ’। এতে ‘অবিশ্বাস্য মূল্যে’ পণ্য বিক্রির কথা বলেছে কোম্পানিটি।

এ আয়োজনের আওতায় রয়েছে ৩২ থেকে ৭৫ ইঞ্চি পর্যন্ত সনি স্মার্ট সনি ব্রাভিয়া টিভি, সনির সর্বশেষ ব্র্যান্ডের এয়ারবাডস ও হেডফোন, সনি সাউন্ড সিস্টেম ও ৩২ থেকে ৬৫ ইঞ্চি পর্যন্ত স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি।

এছাড়াও, স্মার্ট ফ্রিজ, রেফ্রিজারেটর, এসি, ওয়াটার বোতল, আয়রন, রাইস কুকার, পাওয়ার ব্যাংক, কারাওকে থাকছে এক অফারেই।

বাংলাদেশে সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর ‘সনি স্মার্ট’, তাই ক্রেতারা ‘জি ফাইভ’ পলিসিতে সাশ্রয়ী মূল্যে জেনুইন পণ্য কিনতে দেশের যেকোনো প্রান্তে সনি স্মার্টে’র অথরাইজড শোরুমে যেতে বলেছে কোম্পানিটি।

“পণ্য কেনার আগে ক্রেতারা অবশ্যই দেখে নিন ‘সনি স্মার্ট’ সাইনবোর্ড যুক্ত শোরুমে আছেন কিনা!”

সারা দেশে ২৪টি নিজস্ব শোরুম, ২০০টিরও বেশি পার্টনার শোরুম ও আড়াই হাজারের বেশি আইটি পার্টনারের মাধ্যমে জি-ফাইভ নিশ্চয়তায় পণ্য সরবরাহ করছে সনি-স্মার্ট।

সুপার মাইন্ড ব্লোইং অফার বিস্তারিত পাওয়া যাবে https://sonysmart.com.bd সাইটে।

এরইমধ্যে ‘স্মার্ট জি ফাইভ’ পেল আন্তর্জাতিক স্বীকৃতি

আন্তর্জাতিক স্বীকৃতি পেল দেশের বাজারে ইলেক্ট্রনিক্স পণ্য বিক্রিতে ক্রেতাস্বার্থ সুরক্ষায় নেওয়া সনি-স্মার্ট’র জেনুইন ফাইভ (জি-ফাইভ) নীতি।

অনুষ্ঠানে অন্যান্য দেশের সনি ডিস্ট্রিবিউটরদেরকে নিজ নিজ দেশে জি-ফাইভ নীতি বাস্তবায়নে উৎসাহিত করতে চলতি বছরের ২২ মার্চ সনি-স্মার্ট টিমকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও ২০০০ ডলার-এর একটি মোটিভেশনাল চেক প্রদান করা হয়।

আরএমডিসি, সনি সাউথ ইস্ট এশিয়ার প্রেসিডেন্ট জেরেমি হেং চুন গুয়ান এর হাত থেকে পর্যায়ক্রমে এই পুরষ্কার গ্রহণ করেন সনি-স্মার্টের চেয়ারম্যান মোহা. মাজহারুল ইসলাম এবং বিপণন উপ-মহাব্যবস্থাপক আজাদ রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে সনি-স্মার্ট পরিচালক মো. তানভীর হোসেন, সনি ইন্টারন্যাশনাল-এর বাংলাদেশ শাখা প্রধান রিকি লুকাস, সনি-স্মার্টের মহাব্যবস্থাপক ও হেড অফ সেলস সারোয়ার জাহান চৌধুরী, সহ মহাব্যবস্থাপক মো. জুবাঈর হোসেনসহ বিশ্বের বিভিন্ন দেশের সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটররা উপস্থিত ছিলেন।