পিক্সেল ৩ উন্মোচন তারিখ ফাঁস করলো গুগল!

আনুষ্ঠানিক ভিডিওতে পিক্সেল ৩ ও পিক্সেল ৩ এক্সএল-এর উন্মোচন তারিখ ফাঁস করেছে গুগল।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2018, 11:49 AM
Updated : 7 August 2018, 11:49 AM

নতুন ডিভাইসগুলো নিয়ে এরইমধ্যে অনেক তথ্য ফাঁস করেছে মার্কিন প্রযুক্তি জায়ান্ট প্রতিষ্ঠানটি। কিন্তু অনুষ্ঠানিকভাবে উন্মোচনের তারিখ িএতোদিন গোপন ছিল। এবার বিজ্ঞাপনে সেই কাজটিই করেছে গুগল। উন্মোচনের তারিখ ইচ্ছাকৃতভাবে প্রকাশ করা হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়।

আগের বছর অক্টোবর মাসে নতুন পিক্সেল ২ উন্মোচন করে গুগল। এবারও ৪ অক্টোবর পিক্সেল ৩ উন্মোচন করা হবে বলে ভিডিওতে দেখা গেছে বলে প্রতিবেদনে জানিয়েছে ব্রিটিশ ট্যাবলয়েড মিরর।

ভিডিও বার্তায় বলা হয়, “অক্টোবর ৪, ২০১৮তে উন্মোচন হচ্ছে পিক্সেল ৩।”

প্রচারণা প্ল্যাটফর্ম ফেইমবিট-এ উন্মোচনের এই তারিখ প্রকাশ করা হয়। ভিডিওতে পিক্সেল ৩ একবার ব্যবহার করে দেখার আহ্বান জানানো হয়েছে গ্রাহককে। নতুন ফোনের একটি ছবির পর্দায় উন্মোচনের তারিখ দেখানো হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

গ্রাহকের মধ্যে ইউটিউবের প্রভাব আনতে বিজ্ঞাপনী প্রচারণা চালিয়ে থাকে ফেইমবিট। এবারের বিজ্ঞাপনে বলা হয়, “কানাডিয়ান নির্মাতা যারা বর্তমানে গুগল পিক্সেল ব্যবহার করেন না, কিন্তু পিক্সেল ৩-তে আসতে চান এই প্রচারণা তাদের জন্য।”

“একবার পিক্সেল ৩ ডিভাইসে অভ্যস্ত হতে পারলে এবং সফলভাবে তাদের কন্টাক্ট, অ্যাপ নতুন ফোনে আনার পর গুগল চায় গ্রাহক তাদের ফোন পরিবর্তনের গল্প গ্রাহকের সঙ্গে শেয়ার করুক। ”

গুগলের বদলে বিজ্ঞাপনটি তৃতীয় পক্ষের মাধ্যমে কেন তৈরি করা হয়েছে তা এখনও অস্পষ্টই থেকে যাচ্ছে। আর ৪ অক্টোবর ডিভাইসটি উন্মোচন করা হবে নাকি বাজারে আনা হবে সে  বিষয়েও প্রশ্ন থেকে যাচ্ছে।