দক্ষিণ এশিয়ায় উবারের নতুন প্রেসিডেন্ট

রাইড শেয়ারিং প্রতিষ্ঠান উবারের ভারত ও দক্ষিণ এশিয়ার প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রদীপ পরমেশ্বরন।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2018, 06:29 PM
Updated : 19 June 2018, 06:29 PM

প্রদীপ ২০১৭ সালের জানুয়ারি মাসে উবারে যোগদান করেন এবং দক্ষিণ এশিয়ার কেন্দ্রীয় পরিচালন বিভাগের দায়িত্বে নিযুক্ত ছিলেন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, “উবারের রিজিওনাল লিডারশিপ টিমের গুরুত্বপূর্ণ এই সদস্য এখন থেকে তাদের ভারত ও দক্ষিণ এশিয়ার রাইডস অপারেশন বিভাগের দায়িত্ব পালন করবেন। চালক ও যাত্রীদের উবারে ভ্রমণের অভিজ্ঞতাকে এক অনন্য পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করবেন তিনি।”

উবার (রাইডস)-এর হেড অফ এশিয়া প্যাসিফিক অমিত জেইন বলেন, “প্রদীপ গত দেড় বছর ধরে আমাদের প্রতিষ্ঠানের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এবং উবারের লক্ষ্য পূরণে এই অঞ্চলকে এক গুরুত্বপূর্ণ অবদানকারী হিসেবে তৈরি করেছেন। প্রদীপ একজন দক্ষ লিডার এবং দুই দশকেরও বেশি সময় ধরে প্রযুক্তি, মিডিয়া এবং তথ্যযোগাযোগের উপর কাজ করেছেন।”

উবার ভারত ও দক্ষিণ এশিয়ার নবনিযুক্ত প্রেসিডেন্ট প্রদীপ বলেন, “বিশ্বের অভিনব, উদ্দীপনা সম্পূর্ণ ও লক্ষ্য পূরণে কাজ করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে উবার একটি। আরও অনেক চালক, যাত্রী এবং শহরে রাইড শেয়ারিংয়ের উপকার পৌঁছে দেয়ার লক্ষ্যে এই গুরুত্বপূর্ণ বাজারে আমাদের প্রতিষ্ঠানের ব্যবসায় নেতৃত্ব দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।”