হোয়াটসঅ্যাপ পর্যবেক্ষণে কর্মী নিয়োগ

ফেইসবুক মালিকানাধীন মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ পর্যবেক্ষণে নতুন পেশাদার ব্যক্তির খোঁজ করছে প্রতিষ্ঠানটি।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2017, 12:49 PM
Updated : 24 July 2017, 12:49 PM

হোয়াটসঅ্যাপ-এর এক নির্বাহী কর্মকর্তা ব্লগ পোস্টে বলেন, “হোয়াটসঅ্যাপ-এর পর্যবেক্ষণ প্রচেষ্টা উন্নত করতে একজন ব্যাতিক্রমী ব্যক্তির খোঁজ করছে তারা।”

ব্লগ পোস্টে আরও বলা হয়, “আপনি যদি এমন নেতা হন যার পণ্য তৈরির অভিজ্ঞতা রয়েছে, গ্রাহক এবং ব্যবসা উভয়ের জন্যই সহানুভূতি রয়েছে, পদক্ষেপ নেওয়ার মজবুত মনোবল রয়েছে, যিনি লাখো ব্যবসা পরিচালনা করতে হোয়াটসঅ্যাপ-এর কার্যকরিতা বুঝতে ও উন্মোচন করতে চান, আমরা আপনার কথা শুনতে চাই।”

চাকরির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ক্যালিফোর্নিয়ার মেনলো পার্ক-এ ফেইসবুক সদর দপ্তরে হোয়াটসঅ্যাপ দলে পূর্ণকালীন পদ পাবেন নিযুক্ত কর্মী। হোয়াটসঅ্যাপ-এর ‘গ্রোথ অ্যান্ড মনিটাইজেশন’ পরিচালকের তত্ত্বাবধানে কাজ করবেন তিনি।

প্রতিষ্ঠানটি এমন একজন ব্যক্তি চায় যিনি ধারণা, প্রযুক্তিগত উন্নয়ন এবং উদ্ভাবনী পণ্যের ফিচারে নেতৃত্ব দিতে পারবেন। তিনি পণ্যের উন্নয়ন এমনভাবে পরিচালনা করবেন যাতে ছোট ফিচার থেকে সম্পূর্ণ নতুন পণ্য তৈরি করা সম্ভব হয়, বলা হয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর প্রতিবেদনে।

এই পদের জন্য প্রার্থীর পণ্য ব্যবস্থাপনা বা পণ্য নকশায় কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে বলে প্রতিবেদনে উল্লখ করা হয়েছে। ১৮০টির বেশি দেশে শত কোটির বেশি গ্রাহক রয়েছে হোয়াটসঅ্যাপ-এর।

২০১৪ সালে ১৯০০ কোটি মার্কিন ডলারে মেসেজিং অ্যাপটি অধিগ্রহণ করে ফেইসবুক।