'জিটিএ ৫'-এ গ্যালাক্সি নোট ৭ বোমা!

'গ্র্যান্ড থেফট অটো ৫' গেইমকে খানিকটা পাল্টে কেউ একজন সেখানে বোমা হিসেবে স্যামসাং গ্যালাক্সি নোট ৭ যোগ করে দিয়েছেন! বিভিন্ন গেইমের খানিকটা রূপান্তরিত ভার্সনকে সংক্ষেপে ‘মড’ (মডিফাইড অর্থে) বলা হয়। আর জিটিএ-এর এই মড ভার্সনে মেবাইল বোমার ধ্বংসযজ্ঞ আসল বোমার থেকেও বেশি বলে জানিয়েছে ব্যবসা-বাণিজ্যবিষয়ক প্রকাশনা বিজনেস ইনসাইডার।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Oct 2016, 12:06 PM
Updated : 4 Oct 2016, 12:06 PM

জিটিএ ৫-এর বোমা পরিবর্তন করে গ্যালাক্সি নোট- ৭ ব্যবহার করে গেইমটির একটি ভিডিও ইউটিউবে আপলোড করা হয়েছে। ইতোমধ্যে বেশ জনপ্রিয়তাও পেয়েছে ভিডিওটি।

ভিডিওতে দেখা যায় গেইমের খেলোয়াড় একটি অস্ত্রের দোকানে প্রবেশ করেন। সেখানে বিভিন্ন অস্ত্রের পাশাপাশি গ্যালাক্সি নোট ৭ দেখা যায়। ভিডিওতে ফোনটি দেখতে অনেকটা নোট ৫ এর মতো মনে হলেও নোট ৭ এর ব্যাটারি বিস্ফোরণকে ব্যঙ্গ করতেই এমনটা করা হয়েছে বলে জানানো হয়।

এরপর নতুন এই নোট ৭ বোমার কার্যকারিতাও দেখানো হয় ভিডিওতে। দেখা যায় কার্যকারিতায় এই বোমা গেইমের আসল বোমাকেও ছাড়িয়ে গেছে।

বাজারে আসার পর থেকেই গ্যালাক্সি নোট ৭-এর ব্যাটারি বিস্ফোরণের ঘটনায় নানা ধরনের ব্যঙ্গ প্রকাশিত হয় অনলাইনে। ব্যাটারি বিস্ফোরণের কারণে নোট ৭ ফেরত নেওয়ার ঘোষণা দেওয়া হয় স্যামসাংয়ের পক্ষ থেকে। এ সকল নোট ৭ বদলিয়ে দেওয়া শুরু করেছে প্রতিষ্ঠানটি। ১ অক্টোবর থেকে দক্ষিণ করিয়ায় পুনরায় নোট ৭ বিক্রি শুরু করেছে প্রতিষ্ঠানটি। খুব শীঘ্রই ইউরোপেও বিক্রি শুরু করা হবে বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে।