আর্সেনালের বিপক্ষে ওয়াকার ও স্টোন্সকে পাচ্ছে না সিটি

মিডফিল্ডার কেভিন ডে ব্রুইনে এই ম্যাচে খেলতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2024, 06:07 PM
Updated : 29 March 2024, 06:07 PM

জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে পাওয়া চোট থেকে এখনও সেরে উঠতে পারেননি কাইল ওয়াকার ও জন স্টোন্স। এই দুই ইংলিশ ডিফেন্ডারকে তাই প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে পাবে না ম্যানচেস্টার সিটি।

সবশেষ আন্তর্জাতিক বিরতিতে ব্রাজিলের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে পায়ে টান লাগায় মাঠ ছাড়েন ওয়াকার। পরের ম্যাচে বেলজিয়ামের বিপক্ষে শুরুর একাদশে নেমে কিছুক্ষণ খেলার পরই অস্বস্তি নিয়ে উঠে যান স্টোন্স।

ঘরের মাঠে রোববার আর্সেনালের মুখোমুখি হবে সিটি। তার আগে শুক্রবার সাংবাদিকদের সিটির কোচ পেপ গুয়ার্দিওলা বলেন, স্টোন্সের চেয়ে বেশি গুরুতর ওয়াকারের চোট।

একটি ভালো খবরও আছে সিটির জন্য। চোটের কারণে এফএ কাপের কোয়ার্টার-ফাইনালে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে খেলতে না পারা গোলরক্ষক এদেরসনের অবস্থা এখন ‘অনেকটা ভালো’ বলে জানিয়েছেন গুয়ার্দিওলা।

কুঁচকির সমস্যায় ওই ম্যাচে খেলতে না পারা কেভিন ডে ব্রুইনে মূল দলের সঙ্গে অনুশীলনে ফেরেন বৃহস্পতিবার। আর্সেনালের বিপক্ষে বেলজিয়ান মিডফিল্ডার খেলবেন বলে ধারণা করা হচ্ছে।

২৮ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে আছে আর্সেনাল। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পিছিয়ে দুইয়ে লিভারপুল। ৬৩ পয়েন্ট নিয়ে তিনে শিরোপাধারী সিটি।

লিগের বাকি আর ১০ রাউন্ড। ২০১৪ সালের পর মৌসুমের এই পর্যায়ে পয়েন্ট তালিকার প্রথম তিন দলের মধ্যে এবারই ব্যবধান এত কম।