পাকাপাকিভাবে ডায়ারকে দলে নিল বায়ার্ন

টটেনহ্যাম হটস্পার থেকে ধারে আসা ইংলিশ ডিফেন্ডার স্থায়ীভাবেই থাকছেন জার্মানির ক্লাবটিতে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 March 2024, 11:57 AM
Updated : 2 March 2024, 11:57 AM

চুক্তির একটি শর্ত পূর্ণ হওয়ার পর এরিক ডায়ারকে পাকাপাকিভাবে দলে নিয়েছে বায়ার্ন মিউনিখ। আগামী বছরের জুন পর্যন্ত ইংলিশ ডিফেন্ডারের চুক্তির মেয়াদ বাড়িয়েছে বুন্ডেসলিগা চ্যাম্পিয়নরা।

চলতি মৌসুমের বাকি অংশের জন্য টটেনহ্যাম হটস্পার থেকে গত জানুয়ারিতে ধারে বায়ার্নে যোগ দেন ডায়ার। চুক্তি অনুযায়ী প্রয়োজনীয় সংখ্যক ম্যাচ খেলায় তাকে এবার স্থায়ীভাবে দলে যোগ করার কথা শনিবার জানিয়েছে জার্মান চ্যাম্পিয়নরা।

বায়ার্নে যোগ দেওয়ার পর এখন পর্যন্ত দলটির হয়ে ৭ ম্যাচ খেলেছেন ৩০ বছর বয়সী ডায়ার। যার পাঁচটিতে শুরুর একাদশে ছিলেন তিনি, আর দুটি নেমেছেন বদলি হিসেবে।

টটেনহ্যামে প্রায় ১০ বছর কাটানোর পর বায়ার্নে ধারে যোগ দিতে পেরে বেশ খুশি ছিলেন ডায়ার। এবার পাকাপাকিভাবে ক্লাবটিতে থাকতে পারা তাকে এনে দিয়েছে বাড়তি আনন্দ।

“মিউনিখে আমি খুশি। এখন আমার ভবিষ্যৎ নিশ্চিত হয়েছে এবং আমি ক্লাবের হয়ে ভালো খেলার দিকে মনোযোগ দিতে পারি। ক্লাবকে ম্যাচ জিততে ও প্রতিযোগিতা জিততে সহায়তা করতে পারি। যদিও এখন আমাদের সময়টা কঠিন কাটছে।”

টানা ১১ বছর বুন্ডেসলিগা শিরোপা জেতা বায়ার্ন এবার চেনা ছন্দে নেই। ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দুই নম্বরে আছে তারা। এখন পর্যন্ত কোনো ম্যাচ না হারা বায়ার লেভারকুজেন এক ম্যাচ কম খেলে ৬১ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে।

চ্যাম্পিয়ন্স লিগেও ভালো অবস্থায় নেই বায়ার্ন। শেষ ষোলোর প্রথম লেগে লাৎসিও কাছে ১-০ গোলে হেরে গেছে তারা। আগামী মঙ্গলবার দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুই দল।